Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিরাজগঞ্জে জেলা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার / ১৪১ বার
আপডেট বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

সিরাজগঞ্জ প্রতিনিধি:২১ এপ্রিল-২০২২,বৃহস্পতিবার।

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ এপ্রিল) ১৮ রমজান জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস্ শহীদ কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অতিথি হিসাবে   উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী-এনায়েতপুর) আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল,রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, জেলা দায়রা জজ ফজলে খোদা নাজির, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ, সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার দাস, বগুড়া হাইওয়ে পুলিশের পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দিন, জেলা নারী শিশু-২ আদালতের বিজ্ঞ বিচারক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন জেলার সকল অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, ওসি ডিবি, কোর্ট ইন্সপেক্টর, ট্রাফিক ইন্সপেক্টর, আরআই, আরওআই, আনসার কম্যাণ্ডারসহ অন্যান্য সকল সদস্য ও পুলিশ লাইনস্-এ কর্মরত বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সবৃন্দ।

ইফতার পূর্বে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম। তিনি বলেন, রমজান মাস মুসলমানদের সিয়াম সাধানার মাস। এ মাসে মুসলমানরা আত্মশুদ্ধির মাধ্যমে নিজেদের পবিত্র করে তোলে। আসুন এই পবিত্র রমজানে আমরা আত্মশুদ্ধির মাধ্যমে শপথ নেই যে সিরাজগঞ্জ জেলাকে একটি সুন্দর জেলা হিসেবে গড়ে তুলবো।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিরাজগঞ্জ পুলিশ লাইনস্ জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

এর আগে সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ফাঁকা স্থানে জেলা পুলিশের কল্যাণার্থে দৃষ্টিনন্দন নবনির্মিত ‘পুলিশ ক্যাফেৎ এর শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম। এ সময় পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএমসহ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাণ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com