Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিলেটে বিএনপি নেতাদের হাতে লাঞ্ছিত মোকাব্বির, বলছেন-পরোয়া করি না

রিপোর্টার / ২৯ বার
আপডেট বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১১ এপ্রিল-২০১৯,বৃহস্পতিবার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে বিজয়ী মোকাব্বির খান সিলেট জেলা পরিষদে একটি অনুষ্ঠানে বিএনপি ও মহিলা দলের নেতা-কর্মীদের তোপের মুখে পড়ে লাঞ্ছনার শিকার হয়েছেন।

যদিও বিএনপি নেতাদের এমন আচরণে তিনি বলেছেন- এসব আমি পরোয়া করি না। আমি জনগণের ম্যান্ডেট নিয়ে নির্বাচিত হয়েছি, জনগণের দাবিতেই সংসদে বসেছি। তবে এমন আচরণ পূর্বপরিকল্পিত বলেই দাবি করছেন তিনি।

গণমাধ্যমের বরাতে জানা যায়, মোকাব্বির খান অনুষ্ঠান স্থলে প্রবেশের পরই বিএনপি নেতা-কর্মীরা হল থেকে বের হয়ে যান। মোকাব্বির খানকে আমন্ত্রণ করায় আয়োজকদের উপরও ক্ষোভ প্রকাশ করেন তারা। একপর্যায়ে বিএনপি ও মহিলা দলের নেতা-কর্মীরা অনুষ্ঠান স্থল ত্যাগ করে বের হয়ে আসেন। এসময় হলরুমের বাইরে মহিলা দলের নেত্রীরা মারমুখী হয়ে উঠলে বিএনপি নেতারা তাদেরকে শান্ত করার চেষ্টা করেন।

একটি নির্ভরযোগ্য সূত্রের বরাতে জানা যায়, শপথ গ্রহণ করে বিএনপি তথা ঐক্যফ্রন্টকে বেকায়দায় ফেলায় পূর্ব পরিকল্পিতভাবে জনগণের সামনে মোকাব্বির খানকে হেনস্তা করতেই এমন কূটকৌশল করা হয়েছে। আর এই পরিকল্পনার নির্দেশ এসেছে সরাসরি তারেক রহমানের কাছ থেকে। যদিও পরিস্থিতি ঘোলাটে হওয়ার আগেই মোকাব্বির খান সংক্ষিপ্ত বক্তব্য রেখে অনুষ্ঠান স্থল ত্যাগ করেছেন, নইলে তাকে রক্তাক্ত করারও পরিকল্পনা ছিলো।

এদিকে এমন ঘটনার প্রতিক্রিয়া জানতে চাইলে মোকাব্বির খান বলেন, সহজ কথা হচ্ছে- আমি বিএনপির কেউ না। ফলে তারা কে কী বললো সেটি দেখার বিষয় নয়। আমি গণফোরাম থেকে নির্বাচিত হয়েছি। বিএনপি নেতারা পরিকল্পিতভাবে আমাকে একের পর এক হেনস্তা করেই যাচ্ছে। এসব নিয়ে আমি ভাবছি না। কেননা, আমার সঙ্গে আছে আমজনতা। যারা আমাকে নির্বাচিত করেছেন।

প্রসঙ্গত, সিলেট-২ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হন গণফোরামের মোকাব্বির খান। এরপর ঐক্যফ্রন্ট ও গণফোরামের সিদ্ধান্ত না মেনে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ায় তার উপর ক্ষুব্ধ হয় সিলেট বিএনপি। জোটের সিদ্ধান্ত অমান্য করায় মোকাব্বিরকে চড়া মাশুল দিতে হবে এমন হুমকিও দেন বিএনপি নেতারা।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com