Logo
ব্রেকিং :
বারহাট্রায় ৫ জুয়ারি আটক নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির ২৬তম বার্ষিক সাধারন সভা দৌলতপুরে আইন -শৃংখলা ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ সিরাজগঞ্জে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষ  নিহত ১ সিরাজগঞ্জে  তিন ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ ৩৫ হাজার টাকা জরিমানা টাঙ্গাইলে জাতীয় পথনাট্যোৎসব অনুষ্ঠিত টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল চার ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও সিরাজগঞ্জে  মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট আটক-৪
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুরে টেইলার্স দোকান অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা

রিপোর্টার / ১৫৪ বার
আপডেট রবিবার, ১০ এপ্রিল, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১০ এপ্রিল-২০২২,রবিবার।
মালিকপক্ষ ও কারিগর পক্ষ’র মধ্যে কাপড় সেলাইয়ের মূল্য নিয়ে বনিবনা না হওয়ায় নীলফামারীর সৈয়দপুরে সব টেইলার্স দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয়েছে।
উপজেলা টেইলার্স মালিক সমিতির নির্দেশে এই কর্মসূচি বাস্তবায়ন শুরু করেছে তারা। রোববার (১০ এপ্রিল) দুপুর থেকে বাজারের সব দোকান বন্ধ করে দেয়া হয়েছে। সেইসাথে উপজেলা টেইলার্স কারিগর সমিতির অযৌক্তিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নেমে আসে। শহরের শহীদ ডা. জিকরুল হক রোডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অবস্থান নেয়।
সৈয়দপুর উপজেলা টেইলার্স মালিক সমিতির সভাপতি আমজাদ টেইলার্স এর স্বত্বাধিকারী আমজাদ হোসেন জানান, এবার ঈদ উপলক্ষে টেইলার্স কারিগররা কাপড়ের প্রতি পিস সেলাইয়ে বাড়তি টাকা দাবি করেছে। যেটা দেয়া আমাদের পক্ষে সম্ভব না।
কারন তাদের দাবি অনুযায়ী রেট বাড়ালে সেলাই করতে আসা গ্রাহকদের উপর এর বাড়তি চাপ পড়বে। এজন্য এর প্রতিবাদে আমরা উপজেলা টেইলার্স মালিক সমিতি অনিদির্ষ্টকালের জন্য দোকান বন্ধ রেখেছি।
এ বিষয়ে টেইলার্স কারিগর সমিতির সভাপতি মোজাম্মেল হক জানান, বর্তমানে সব জিনিসের দাম কিছুটা বেড়েছে। সে অনুযায়ী কারিগররা রেট কিছুটা বাড়ানোর অনুরোধ করেছে মালিক পক্ষকে। সামনে ঈদ তাই যাতে মালিক পক্ষ ও কারিগরদের মধ্যে দ্রুত মনোমালিন্য দুর হয়ে কারিগররা দ্রুত কাজে ফিরে আসে এজন্য আমরা চেষ্টা করছি।
এ বিষয়ে সৈয়দপুর বনিক সমিতির সভাপতি ইদ্রিস আলী জানান, বিষয়টি আমরা দেখছি কিভাবে সমাধান করা যায়। কারন এতে সেলাই করতে আসা গ্রাহকরা বিড়ম্বনায় পড়েছেন। আমরা উভয়পক্ষকে দ্রুত একটা মিমাংসায় আনার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি খুব দ্রুত সমাধান হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com