Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুরে ভারতীয় পাথরবাহী ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

রিপোর্টার / ১০৫ বার
আপডেট বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

শাহজাহান আলী মনন,,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ৪নং গুডস্ লাইনে ওই দূর্ঘটনা ঘটে।
নিহত কিশোরের নাম আরজু হোসেন। সে শহরের পুরাতন বাবুপাড়ার হায়দার আলীর ছেলে। স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনটি শানটিং করার সময় কাটা পড়ে কিশোরটি। রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।
সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার মো. আলমগীর হোসেন প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্যে জানান, কিশোরটি তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন বিষয় নিয়ে ব্যস্ত ছিল। এ সময় পয়েন্টস্ ম্যানদের সিগন্যাল সে বুঝতে না পারায় এ দূর্ঘটনা ঘটতে পারে বলে তিনি মনে করেন।
সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে নিহত কিশোর সেখানে রেললাইনের ওপর বসে ফোনে গেম খেলছিল কিংবা কারো সাথে কথা বলছিল।
এমন সময় ওই পাথরবাহী শানটিং করা ট্রেনে কাটা পড়ে সে। তবে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরই ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com