Logo
ব্রেকিং :
বারহাট্রায় ৫ জুয়ারি আটক নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির ২৬তম বার্ষিক সাধারন সভা দৌলতপুরে আইন -শৃংখলা ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ সিরাজগঞ্জে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষ  নিহত ১ সিরাজগঞ্জে  তিন ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ ৩৫ হাজার টাকা জরিমানা টাঙ্গাইলে জাতীয় পথনাট্যোৎসব অনুষ্ঠিত টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল চার ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও সিরাজগঞ্জে  মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট আটক-৪
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুরে মহাসড়কের দু’পাশের  অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

রিপোর্টার / ১১০ বার
আপডেট রবিবার, ১০ এপ্রিল, ২০২২

শাহজাহান আলী মনন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: ১০ এপ্রিল-২০২২,রবিবার।
সৈয়দপুরে মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। রবিবার (১০ এপ্রিল) দুপুরে শহরের ওয়াপদা মোড় এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে নীলফামারী-সৈয়দপুর-রংপুর মহসড়কের দু’পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এতে নেতৃত্ব দেন  সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-সচিব ও এস্টেট কর্মকর্তা কামরুজ্জামান মিঞা।
এসময় উপস্থিত ছিলেন নীলফামারী সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মনজুরুল করিম, উপ-বিভাগীয় প্রকৌশলী ইলিয়াস ফারুক সহ পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মকর্তারা সহ আরো অনেকে।
সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মনজুরুল করিম জানান, জেলার কচুকাটা, জলঢাকা, টেংগনমারী ও সৈয়দপুর ওয়াপদা সহ বিভিন্ন যায়গায় এই অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হচ্ছে।
তিনি বলেন, এই অবৈধ স্থাপনা অপসারনের জন্য মাইকিং ও নোটিশ প্রদান করা হয়েছিল। কিন্তু এই অবৈধ স্থাপনা  তবুও অপসারণ না করায় আজকে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হলো। এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com