Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুর থেকে জেলা পরিষদ  সদস্য নির্বাচিত হলেন লিটন

রিপোর্টার / ১০৫ বার
আপডেট সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১৭ অক্টোবর-২০২২,সোমবার।
নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে সৈয়দপুর উপজেলা (৬ নং ওয়ার্ড) থেকে সদস্য নির্বাচিত হয়েছেন মো. মিজানুর রহমান লিটন। চারজন সদস্য প্রার্থীর মধ্যে তিনি তালা প্রতীকে সর্বোাচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ সংলগ্ন বাঙ্গালীপুর নিজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৮৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এর মধ্যে লিটন পেয়েছেন ২৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন প্রামাণিক (টিউবওয়েল মার্কা) পেয়েছেন ২৫ ভোট। এছাড়া অপর দুই প্রার্থী ফয়েজ আহমেদ (হাতি মার্কা) ২১ ভোট ও নুর আমিন প্রামাণিক (অটো রিক্সা) ১৪ ভোট।
বিজয়ী লিটন খাতামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও একই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মোখলেছুর রহমান সরকারের ছেলে। তিনি সৈয়দপুর উপজেলাস্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ছিলেন।
তার বড় ভাই আজমল হোসেন সরকার ও স্ত্রী সানজিদা বেগম লাকী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং ছোট ভাই মাসুদ রানা পাইলট বাবুও খাতামধুপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।
উল্লেখ্য, অন্যপ্রার্থী আনোয়ার প্রামাণিক সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের সভাপতি এবং ফয়েজ আহমেদ সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও নুর আমিন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক।
এদিকে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মমতাজুল হক। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫৪৪ ভোট। একমাত প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩১৮ ভোট।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com