Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুর প্লাজায় ‘নাবা ক্রিয়েশন’  তৈরী পোশাক শোরুমের উদ্বোধন

রিপোর্টার / ১৬৭ বার
আপডেট বুধবার, ৩০ মার্চ, ২০২২

শাহজাহান আলী মনন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: ৩০ মার্চ-২০২২,বুধবার।
লেডিস এন্ড কিডস্ ফ্যাশনেবল তৈরী পোশাকের শোরুম ‘নাবা ক্রিয়েশন’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৫ টায় উত্তরবঙ্গের সর্ববৃহৎ বাণিজ্য কেন্দ্র সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় দোয়ার মাধ্যমে উদ্বোধন করা হয়।
এসময় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে বিক্রয় কার্যক্রম শুরু করেন প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী মো. নাসির হাসানের বাবা মো. আল মামুন শাহ্। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর প্লাজা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আরসেদ আলো। মার্কেটের ব্যবসায়ী, সাংবাদিক ও সূধীজনও এতে অংশগ্রহণ করেন।
শোরুমের স্বত্বাধিকারী মো. নাসির হাসান জানান অত্যন্ত সাশ্রয়ী দামে নারী ও শিশুদের আধুনিক সকল ধরনের পোশাকের সম্ভার নিয়ে সাজানো হয়েছে ‘নাবা ক্রিয়েশন’। উদ্বোধন উপলক্ষে আজ ও আগামীকাল ১০% ছাড়ে সব পন্য বিক্রি করা হবে। তাছাড়াও সবসময়ই বাজারের অন্যান্য দোকানের তুলনায় কমমূল্যে পোশাক বিক্রিই আমাদের লক্ষ্য।
তিনি বলেন, কম লাভ, বেশী বিক্রি; এই নীতি অবলম্বন করেই আমরা ব্যবসা পরিচালনায় বিশ্বাসী। তাই দাম ও মানের ক্ষেত্রে সর্বদা ভোক্তার অধিকার ও ন্যায্যতা বজায় রাখতে আমরা বদ্ধপরিকর। ক্রেতাদের একবার এসে যাচাই করার জন্য সকলের প্রতি আহবান জানান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com