Logo
ব্রেকিং :
ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

স্প্যানিশ কাপের শেষ ষোলতে রিয়াল

রিপোর্টার / ৬১ বার
আপডেট শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০৭ ডিসেম্বর ,শুক্রবার । ।

বৃহস্পতিবার মেলিয়াকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে স্প্যানিশ কাপের শেষ ষোলতে উঠেছে রিয়াল মাদ্রিদ। প্রথম লেগে দলটির বিপক্ষে ৪-০ গোলের জয় পেয়েছিল সান্তিয়াগো সোলারির দল।

সান্তিয়াগো বার্নাব্যুতে এদিন দ্বিতীয় সারির দল নিয়েই নামে রিয়াল। বিশ্রামে ছিলেন দলের বেশ কয়েক জন বড় তারকা। দারুণ আধিপত্য নিয়ে খেলা রিয়াল প্রথম গোলটি পেয়েছে ম্যাচের ৩৩ মিনিটে। স্বাগতিকদের হয়ে প্রথম গোলটি করেছেন মার্কো আসেনসিও। তার দুই মিনিট পর সেই ব্যবধান দ্বিগুণ করেন স্প্যানিশ এই উইঙ্গার।

রিয়ালের তৃতীয় গোলটি আসে ম্যাচের ৩৯ মিনিটে ‘বি’ দল থেকে সুযোগ পাওয়া তরুণ ডিফেন্ডার জাভিয়ার সানচেসের পা থেকে। ৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরেই আবার গোল উৎসবে মাতে স্বাগতিকরা। এবার তাতে যোগ দেন ইসকো। ম্যাচের ৪৭ মিনিটে মেলিয়ার জালে চতুর্থ গোলটি করেন তিনি। ম্যাচের ৭৫ মিনিটে রিয়ালের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস করেন দলের হয়ে পঞ্চম গোল।

তবে ৮১ মিনিটে একটি গোল পরিশোধ করে অতিথিরা। কিন্তু এর দুই মিনিট পর আরেকটি গোল ইসকোর। ফলে ব্যবধান গিয়ে দাঁড়ায় ৬-১ গোলে। আর এই ব্যবধান নিয়েই এদিন মাঠ ছাড়ে দুই দল।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com