Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

স্বেচ্ছসেবক লীগ সরকারের ভাবমুর্তি উজ্জল রাখতে গুরুত্বকপূর্ন অবদান রেখে চলেছে – খাদ্যমন্ত্রী

রিপোর্টার / ১০৯ বার
আপডেট বুধবার, ২৭ জুলাই, ২০২২

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধি:২৭  জুলাই-২০২২,বুধবার।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন বর্তমান সরকারের ভাবমুর্তি অক্ষুন্ন এবং উজ্জল রাখতে স্বেচ্ছাসেবকলীগ সারাদেশে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। দেশের সর্ববৃহৎ ও জনপ্রিয় রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ এবং জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে যখন নানা ষড়যন্ত্র চলছিল সেই দুর্দিনে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেকবলীগ দল এবং নেত্রীর মর্যাদা ফিরিয়ে আনতে গুরুত্বপূর্ন ভুমিকা রেখেছে।
খাদ্যমন্ত্রী বুধবার বেলা সাড়ে ১১টায় নওগাঁ জেলা আওয়ামলীগ অফিস চত্বরে স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
নওগাঁ জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় নওগাঁ-৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যগ্ম সাধারন সম্পাদক সরদার জাভেদ জাহাঙ্গীর সোহেল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহম্মেদ রিজভী এবং জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল মজিদ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বরেলছেন জাতির পিতা বঙ¦ন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার তলবিগীন ঝুড়ি থেকে সদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত করেছেন। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেল।
দেশের নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান করে গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়্ওা মেট্্েরারেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, কর্ণফুলি ট্যানেল বহু মেগা প্রকল্প বাস্তবায়ন করে চলেছে সরকার। দেশ আজ উন্নয়নের এক উচ্চমাত্রায় যুক্ত হয়েছে। উন্নয়নের এই অগ্রযাত্রাতে অব্যাহত রাখতে হলে আগামী নির্বচনে আওয়ামলীগকে আবারো সরকার গঠনের প্রয়োজনীয়তা সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। এরই ধারাবাহিকতায় নওগাঁ জেলা ৬টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃৃন্দকে একযোগে কাজ করতে হবে।
এর আগে কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এ ছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতয়ি চারনেতা, স্থানীয় নেতা মোঃ আব্দুল জলিল ও বাংলাদেরেশর প্রথম রেডপুটি স্পীকার এ্যাড. মোহাম্মদ বয়তুল্লাহর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এ ছাড়াও অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিবসের কেক কাটা হয়।#

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com