Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

স্যারের প্রতি আমার কোন অভিযোগ নেই

রিপোর্টার / ২৭০ বার
আপডেট শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ২৩ এপ্রিল -২০২২,শনিবার।

ঘটনা যাই ঘটুক স্যারের প্রতি আমার কোন অভিযোগ নেই, কথাগুলো অকপটে বলে যাচ্ছিলেন ৯ম শ্রেণীর ছাত্র মোঃ রাকিব হোসেন। বলছি টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র রাকিব হোসেনের কথা। রাকিব টাঙ্গাইল জেলার একটি সুনামধন্য প্রতিষ্ঠান হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর মানবিক শাখার ছাত্র। সে চরফতেপুর গ্রামের প্রবাসি বুদ্দু মিয়ার ছেলে।

গত বৃহস্পতিবার (২১ এপ্রিল) থেকে শনিবার (২৩এপ্রিল) সোস্যাল মিডিয়ায় শিক্ষক কর্তৃক রাকিবের শরীরে প্রহারের দৃশ্য দেখিয়ে বিচার প্রার্থনা করছেন একটি সচেতন মহল। বিষয়টি প্রতিবেদকের নজরে আসলে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে কথা হয় ঐ স্কুলের ছাত্র রাকিবের সাথে। তার কাছে ঐ দিন কি ঘটে ছিল তা জানতে চাইলে সে বলে, ঐদিন ঘটনা যাই ঘটে থাকুক আমার শামীম আল মামুন জুয়েল (প্রধান শিক্ষক) স্যারের প্রতি কোন অভিযোগ নেই। আমি ভুল করেছি স্যার আমাকে শাসন করেছে।

সে আমার গুরুজন ভুল করলে শাসন করবে এটাই স্বাভাবিক। আমি এরপর থেকে আর ভুল করবো না। আমি স্যারের কাছে দোয়া চাই। স্যার যেন আমাকে ক্ষমা করে দিয়ে প্রান ভরে দোয়া করেন। কথা হয় রাকিবের মা’র সাথে তিনি পেশায় একজন গৃহিনী। রাকিবের মা বলেন, আমার ছেলে ভূল করছে তার শিক্ষক তাকে শাসন করছে। এব্যাপারে আমার কোন অভিযোগ নেই। বরং আমি ছেলেকে বলে দিছি যেন ভব্যিষতে আর ভূল না হয়। তাকে স্যারের কাছে ক্ষমা চেয়ে দোয়া নিতে বলেছি।

এখন কথা হচ্ছে যারা ভূক্তভোগী তাদের কোন অভিযোগ নেই। পৃথিবী জন্মের পর থেকেই দেখে আসছি শিক্ষক ছাত্রর সম্পর্ক পিতা পুত্রের মত। সন্তান ভুল করলে বাবা-মা শাসন করে। তেমনি ছাত্র ভুল করলে শিক্ষক তাকে মানুষ করতে শাসন করবে এটাই স্বাভাবিক। অতএব তৃতীয় কোন পক্ষ ঘোলাপানিতে মাছ শিকার না করাই ভাল। এতে করে ছেলেটার অনাগত ভবিষ্যত নষ্ট হতে পারে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com