Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে  গোয়ালন্দে হাসপাতালে গৃহবধুর লাশ রেখে পালালো শ্বশুর -দেবর,

রিপোর্টার / ৬৯ বার
আপডেট শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

 আবুল হোসেন,রাজবাড়ী জেলা প্রতিনিধি :২৯ অক্টোবর-২০২২,শনিবার।
রাজবাড়ীর গোয়ালন্দে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে।
নিহত গৃহবধূর নাম সুমিতা আক্তার (২৫)। সে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের কাওয়ালজানি গ্রামের দরিদ্র কৃষক সাইদ সরদারের মেয়ে। সে ৪ বছর বয়সী এক কন্যা সন্তানের জননী।
অভিযুক্ত স্বামীর নাম মামুন সরদার। সে একই ইউনিয়নের পূর্ব তেনাপঁচা নতুনপাড়ার রাজ্জাক সরদারের ছেলে। তার বড় চাচা দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম।
পুলিশ লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠিয়েছে।
এ ঘটনায় গৃহবধূর স্বামী, শ্বশুর,শ্বাশুড়ি, দেবরসহ পরিবারের সকল সদস্য বাড়ি থেকে পালিয়েছে।
নিহত গৃহবধূর বাবা সাঈদ সরদার অভিযোগ করে বলেন, শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে তার মেয়েকে জামাই মামুন গলাটিপে হত্যা করার পর গলায় রশি দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।পরে সে বাড়ি হতে পালিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে শ্বশুর রাজ্জাক সরদার ও দেবর বাদল তার মেয়েকে রাত সারে ৮ টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।কিন্তু মৃত্যু নিশ্চিত জেনে তারাও লাশ রেখে পালিয়ে যায় এবং আমাকে ফোন করে ও(সুমিতা)অসুস্হতার কথা জানায়।
তিনি আরও বলেন, মামুন একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও মাদকসেবী।সে ইতিপূর্বে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়।সে মামলায় সে জামিনে রয়েছে। নেশার টাকার জন্য সে আমার ও আমার মেয়ের উপর নানাভাবে চাপ দিত।প্রতিবাদ করলে মেয়েকে অনেক মারধর করতো।এ নিয়ে অনেকবার এলাকায় বিচার- শালিস হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, তারা গৃহবধূর লাশ উদ্ধার করে বুধবার ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত গৃহবধূর স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়েছে। গৃহবধুর বাবা সাইদ সরদার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করছেন। গৃহবধূকে হত্যা করার অভিযোগ উঠেছে।তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত কারন জানা যাবে। সে ক্ষেত্রে রিপোর্টের আলোকে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com