Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

হরিরামপুর বাসির প্রিয় মানুষ সেলিম মোল্লা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী

রিপোর্টার / ৪৬ বার
আপডেট বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ১৩ ফেব্রুয়ারী,বুধবার।।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সমাপ্ত। অচিরেই শুরু হতে যাচ্ছে ৫তম উপজেলা পরিষদ নির্বাচন। আসন্ন এ নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশের প্রতিটি উপজেলায় বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা এ দিক থেকে সমান তালে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। মাঠে ময়দানে শোনা যাচ্ছে অনেক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী প্রত্যাশীর নাম। তন্মধ্যে দানবীর মোঃ সেলিম মোল্লার এর নাম বিশেষভাবে উল্লেখযোগ্য। যিনি বাংলাদেশ সচিবালয় সংযুক্ত পরিষদ,ঢাকা এর সহ-সভাপতি ছিলেন। বর্তমানে তিনি হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের সভাপতি, হরিরামপুর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সধারন সম্পাদক এবং মানিকগঞ্জ জেলা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শিক্ষা ও সমাজ সেবায় বিভিন্ন সময় প্রশংসনীয় অবদান রাখায় তিনি মাদার তেরেসা, ডঃ মুহাম্মদ শহীদুল্লাহ, গুণীজন সংবর্ধনা, স্যার সলিমুল্লাহ, দৈনিক দেশকাল পত্রিকার সম্মাননা স্মারক, বাংলাভিশন পদক ও মানবাধিকার শান্ত সম্মাননা লাব করেন। সেলিম মোল্লা উপজেলার কামারঘোনা গ্রামের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। বর্তমানে তিনি গালা উইনিয়নের কালই গ্রামে স্থায়ী ভাবে বসবাস করেন।
হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আনোয়ার ভ’ঁইয়া বলেন, হরিরামপুর উপজেলার জনসাধারনের কাছে অত্যন্ত প্রিয় মানুষের নাম সেলিম মোল্লা। জেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের অত্যন্ত প্রিয় ব্যক্তি তিনি। উপজেলা ও জেলায় তার রয়েছে অসংখ্য ভক্ত সমর্থক। তিনি আমাদের উপজেলার বটবৃক্ষ সমতুল্য। যে কোন প্রয়োজনে উপজেলা বাসী তার ছত্রছায়া লাভ করতে পারে । তার রাজনৈতিক দুরদর্শিতা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর, সদাহাস্যোজ্জ্বল অবয়ব সত্যিই আমাদের সকলকে মুগ্ধ করে। আমরা তার সাথে আছি, থাকবো এবং আসন্ন নির্বাচনে তার জয় সুনিশ্চিত।
রহিজ উদ্দিন নামে ঝিটকা এলাকার এক বৃদ্ধ বলেন, সেলিম মোল্লা অত্যন্ত ন¤্র, ভদ্র, বিনয়ী এবং দানশীল। আমরা কখনো তার কাছ থেকে খালি হাতে ফিরে আসি নাই। তিনি এবং তার ছেলে রাজিব সব সময় আমাদের উপকার করেন। আগামী নির্বাচনে আমরা তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে পেতে চাই্।
একান্ত সাক্ষাৎকারে সেলিম মোল্লা বলেন, আমি রাজনীতি করি জনগনের জন্য। উপজেলার প্রতিটি মসজিদ, মাদ্রাসা, মন্দিরও শিক্ষাপ্রতিষ্ঠানে আমার অবদান রয়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী। আমি বিশ্বাস ররি আমার রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় অবদানের নিরিখে উপজেলার সর্বস্তরের জনগন আমার জন্য কাজ করবে। আমি হরিরামপুরবাসীর সুখে দুঃখে তাদের পাশে থেকে আজীবন কাজ করতে চাই। আমি সব সময় উপজেলাবাসীর পাশে ছিলাম, আছি এবং আজীবন থাকবো।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com