Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

২৬ এপ্রিল ভার্সুালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দে আরও ৫০টি গৃহহীন পরিবার পাবে স্বপ্নের নীড়

রিপোর্টার / ৮০ বার
আপডেট সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

আবুল হোসেন রাজবাড়ীপ্রতিনিধি :২৫ এপ্রিল-২০২২,সোমবার।
মুজিব বর্ষ উপলক্ষে ৩য় পর্যায়ে আগামী ২৬এপ্রিল গোয়ালন্দে আরও ৫০টি ভূমিহীন পরিবারের মধ্যে সরকারী গৃহ হস্তান্তর করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্সুয়ালি সারাদেশে একযোগে এ গৃহ হস্তান্তর কর্মসূচীর শুভ উদ্বোধন করবেন।
 এ উপলক্ষে রোববার (২৫ এপ্রিল) সন্ধ্যায় গোয়ালন্দ অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। প্রেস ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক খান।
প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন দেশে একটি মানুষও গৃহহীন থাকবে না। সে লক্ষে গোয়ালন্দ উপজেলায় প্রথম পর্যায়ে ৪৩০টি এবং দ্বিতীয় পর্যায়ে ৩০টি ঘর হতদরিদ্রদের মাঝে বরাদ্দ দেয়া হয়। ইতিমধ্যে তাদের কাছে ঘরগুলো হস্তান্তর করা হয়েছে। এবার তৃতীয় পর্যায়ে ১৫০টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে, যার নির্মাণ কাজ চলমান রয়েছে। এর মধ্যে গোয়ালন্দ উপজেলায় ৫০টি ঘর ৫০জন উপকারভোগীদের কাছে হস্তান্তর করার জন্য প্রস্তুত করা হয়েছে বাকি ১০০টি ঘরের কাজ দ্রুত চলমান রয়েছে। আগামী ২৬এপ্রিল ঘরগুলোর চাবি গৃহহীনদের মাঝে হস্তান্ত করা হবে।
প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  বিপ্লব ঘোষ, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়াম্যান  নার্গিস পারভীন,  উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি শহিদুল ইসলাম খান, এনায়েত হোসেন জাকির, উজানচর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাবিজুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমূখ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com