Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আওয়ামীলীগ তিন বার ক্ষমতায় থাকায় দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে– -দূর্জয়

রিপোর্টার / ২০২ বার
আপডেট বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

নিজস্ব  প্রতিবেদক:০৯মার্চ-২০২৩,বৃহস্পতিবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশে উন্নয়ন হয় । নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে ,শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের মানুষ ভাল থাকবে। আওয়ামীলীগ সরকার পর পর তিন বার ক্ষমতায় থাকায় দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । উন্ননের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে।

তিনি আরো বলেছেন, বিএনপি-জামাত বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। জ¦ালোও পোড়াও রাজনীতির মাধ্যমে স্বাধীনতা বিরোধী বিএনপি –জামাত জোট আবার ক্ষমতায় যেতে চায় । বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে দেশে উন্নয়ন করেনি। এতিমদের টাকা লুটপাট,দুনীর্তি,চাঁদাবাজি, ত্রাসের রাজত্ব ছিল । বিএনপি সরকারের সময় বিদ্যুতের খাম্বা (খুটি) ছিল, বিদ্যুত ছিল না তারও ছিল না । জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর ঘরে ঘরে বিদ্যুত,ব্রীজ,কালভার্ট, রাস্তাঘাট,স্কুল,কলেজ,মাদ্রাসার ভবন,নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হয়েছে।

বৃহস্পতিবার (০৯ মার্চ ) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বানিয়াঘোনা-চরমাস্তল পাকা সড়ক ,চরমাস্তল মুন্সী বন্দে আলী উচ্চ বিদ্যালয়ের দ্বিতল ভবন ও ৪০ লক্ষ টাকা ব্যয়ে স্কুল মাঠে মাটি ভরাট কাজের উদ্বোধন কালে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মো: জাকারিয়া হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,   সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন মুশা, চকমিরপুর আওয়ামীলীগ সভাপতি মহিদুর রহমান মুক্তা,সাধার সম্পাদক  সার্জেন্ট আব্দুর রাজ্জাক, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আখিনুল ইসলাম চৌধুরীর বাঘুটিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: বাচ্চু সেক প্রমূখ ।

তিনি আরো বলেছেন,মানিকগঞ্জকে নদী ভাঙ্গন কবলিত এলাকা হিসাবে ঘোষনা করেছে। পানি সম্পদ মন্ত্রানালয় ঘিওর-দৌলতপুর-শিবালয়কে নদী ভাঙ্গন থেকে রক্ষা করতে অগ্রাধিকার ভিত্তিতে দুই হাজার কোটি টাকার প্রকল্প তৈরী করে একনেকে অনুমোদনে করেছে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। নৌকায় ভোট দিলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে দেশে উন্নয়ন হবে। নেতাকর্মী উদ্দ্যেশে বলেন, আ্ওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের কাছে তুলে ধরতে হবে ।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় রাস্তাাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন,যুব প্রশিক্ষণ কমপ্লেক্র,পাটুরিয়ায় আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম, অর্থনৈতিক অঞ্চল,শেখ রাসেল মিনি স্টেডিয়াম,ফায়ার সার্ভিস স্টেশন,ঘরে ঘরে বিদ্যুত ,নদী ভাঙ্গন রোধ সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও দোয়া চাইলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com