Logo
ব্রেকিং :
নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু  সিরাজগঞ্জে জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য মূর্তিসহ  গ্রেফতার  সিরাজগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে এনজিও খুলে টাকা পয়সা নিয়ে উধাও  চলতি মৌসুমে টাঙ্গাইলে বোরো ধান কাটা শুরু নেত্রকোনায় শতকন্ঠে রবীন্দ্রনাথ সিরাজগঞ্জের জানপুরে জমি নিয়ে বিরোধে হামলা মারপিট বাড়িঘর ভাংচুর  ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঈশ্বরদীতে টিটিই হাসিবুর রহমানকে ঢাকা রেল দপ্তর থেকে ষ্ট্যান্ড রিলিজ

রিপোর্টার / ১০৩ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

তুহিন হোসেন, পাবনা ০৪ আগস্ট-২০২২,বৃহস্পতিবার।

ঈশ্বরদী রেলওয়ে পিটিই হেডকোয়ার্টারের জনৈক টিটিই হাসিবুর রহমান হাসিব কে ষ্ট্যান্ড রিলিজ করার খবর পাওয়া গেছে।
সংশ্লিষ্ট স‚ত্রে জানা যায়, টিটিই হাসিবুর রহমান হাসিব ৭২৫ নং আন্তঃনগর সুন্দরবন ট্রেনে ঢাকা যাওয়ার সময় পথিমধ্যে জনৈক যুবতী নারীর শীলতাহানি করে। ঐ নারী খুলনা রেলওয়ে স্টেশন থেকে শীতাতপ নিয়ন্ত্রি¿ত একটি কামড়াতে টিকিট কেটে ঢাকা এয়ারপোর্ট স্টেশনে যাচ্ছিল। ডিউটিরত টিটিই হাসিব তার কাছে টিকিট দেখতে চেয়ে তাকে শীলতাহানি করে। শীলতাহানি করায় এ যাত্রী হতভম্ব হয়ে পড়ে। এক পর্যায়ে মেয়েটি তার আত্বীয় স্বজনদের কাছে মুঠোফোনে ঘটনাটি অবহিত করে।
এদিকে তার আত্বীয় স্বজনের কয়েকজন যুবক তাৎক্ষণিক ভাবে এয়ারপোর্ট স্টেশনে অবস্থান করে। ট্রেনটি এয়ারপোর্ট স্টেশনে পৌঁছালে টিটিই হাসিবুর রহমান হাসিবকে ষ্টেশনে ট্রেনের মধ্যে অনেক খোঁজাখুঁজি করে তাকে পায়না। ট্রেনটি এয়ারপোর্ট ষ্টেশন ছেড়ে যায়। এসময় ঐ নারীর আত্বীয়রা টিটিই হাসিবুর রহমান হাসিব এর মোবাইল নাম্বার সংগ্রহ করে তাকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে জানান কর্তব্যরত গার্ড সেলিম।

গার্ড সেলিম আরও বলেন, প্রায় একবছর ধরে ঐ নারীকে উত্যক্ত করে আসছে বলে শুনেছি, তবে কতটা সত্য তা বলতে পারবোনা।

বিশ্বস্ত স‚ত্রে জানা যায়, এ বিষয়ের স‚ত্র ধরেই ৩ আগস্ট তাকে ঢাকা রেল দপ্তর থেকে ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে।
এ ব্যাপারে টিটিই হাসিবুর রহমান হাসিব এর সাথে মুঠোফোনে তার ষ্ট্যান্ড রিলিজ এর বিষয় সহ উপরোক্ত ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুই জানি না।

এদিকে তার ষ্ট্যান্ড রিলিজ এর বিষয়ে পাকশী রেলওয়ে বানিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন (ডিসিও) সাথে কথা বললে তিনি ষ্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করেন ।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com