Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে– -দূর্জয়

রিপোর্টার / ২৭৪ বার
আপডেট সোমবার, ৮ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: ০৮মে-২০২৩,সোমবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, উন্ননের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে জনসাধারনের প্রতি আহবান জানান। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশে উন্নয়ন হয় । নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে ,শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের মানুষ ভাল থাকবে। নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, আ্ওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের কাছে তুলে ধরতে হবে ।
সোমবার (৮ মে) দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সম্প্রসারিত হলরুমে মতবিনিময় ও ঈদ পূণ্যমিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড: গোলাম মহীউদ্দীন, ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন মুশা,বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,ধামশ^র ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড: ইদ্রিস আলী,কলিয়া ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জিয়নপুর ইউনিয়ন চেয়ারম্যান বেলায়েত হোসেন,জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার প্রমূখ ।
তিনি আরো বলেছেন, স্বাধীনতা বিরোধী বিএনপি –জামাত জোট আবার ক্ষমতায় যেতে চায় । বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে দেশে উন্নয়ন করেনি। এতিমদের টাকা লুটপাট,দুনীর্তি,চাঁদাবাজি, ত্রাসের রাজত্ব ছিল । বিএনপি সরকারের সময় বিদ্যুতের খাম্বা (খুটি) ছিল, বিদ্যুত ছিল না তারও ছিল না । জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর ঘরে ঘরে বিদ্যুত,ব্রীজ,কালভার্ট, রাস্তাঘাট,স্কুল,কলেজ,মাদ্রাসার ভবন,নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হয়েছে।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় রাস্তাাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন,যুব প্রশিক্ষণ কমপ্লেক্র,পাটুরিয়ায় আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম, অর্থনৈতিক অঞ্চল,শেখ রাসেল মিনি স্টেডিয়াম,ফায়ার সার্ভিস স্টেশন,ঘরে ঘরে বিদ্যুত ,নদী ভাঙ্গন রোধ সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও দোয়া চাইলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com