Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে– -দূর্জয়

রিপোর্টার / ৫৬৬ বার
আপডেট সোমবার, ২৯ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: ২৯মে-২০২৩,সোমবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় উন্ননের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে জনসাধারনের প্রতি আহবান জানান। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশে উন্নয়ন হয় । নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে ,শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশের মানুষ ভাল থাকবে।বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে বিদ্যুতের খাম্বা (খুটি) ছিল, বিদ্যুত ছিল না তারও ছিল না । জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর ঘরে ঘরে বিদ্যুত দিয়েছে ,ব্রীজ,কালভার্ট, রাস্তাঘাট,স্কুল,কলেজ,মাদ্রাসার ভবন,নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হয়েছে।

সোমবার (২৯ মে) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নে  ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রানালয়ের আওতায় ৬৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত বৈন্যা- আমতুলী ইট সোলিং নতুন সড়ক উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) অর্ণব মালাকার, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক , সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মোমিনুর রহমান,   জিয়নপুর ইউনিয়ন চেয়ারম্যান বেলায়েত হোসেন,সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন মুশা,বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,ধামশ্বর ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড: ইদ্রিস আলী,কলিয়া ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ,জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার প্রমূখ ।
তিনি আরো বলেছেন, স্বাধীনতা বিরোধী বিএনপি –জামাত জোট আবার ক্ষমতায় যেতে চায় । বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে দেশে উন্নয়ন করেনি। এতিমদের টাকা লুটপাট,দুনীর্তি,চাঁদাবাজি, ত্রাসের রাজত্ব ছিল ।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় রাস্তাাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন,যুব প্রশিক্ষণ কমপ্লেক্র,পাটুরিয়ায় আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম, অর্থনৈতিক অঞ্চল,শেখ রাসেল মিনি স্টেডিয়াম,ফায়ার সার্ভিস স্টেশন,ঘরে ঘরে বিদ্যুত ,নদী ভাঙ্গন রোধ সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, আ্ওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা ভোটার ও জনগনের কাছে তুলে ধরতে হবে ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও দোয়া চাইলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com