Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কেন্দুয়ায় চাঞ্চল্যকর কাঠমিস্ত্রি খুনের প্রধান আসামী র্যাবের হাতের গ্রেফতার

রিপোর্টার / ১৫৪ বার
আপডেট শনিবার, ১ এপ্রিল, ২০২৩

বিজয় রজক,  কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি :০১ এপ্রিল-২০২৩,শনিবার।
নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি আমতলা ইউপির দ্বিগর গ্রামে তুচ্ছ বিষয়ে নিয়ে কাঠমিস্ত্রি রমজান মিয়া খুনের ঘটনায় মামলা দায়ের ২৪ ঘণ্টা মধ্যে প্রধান আসামী মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।
শুক্রবার (৩১ মার্চ) রাতে
নরসিংদীর সদর এলাকা থেকে তাকে গ্রেফতার র্যাব-১৪। এর আগে আরো চার জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে কেন্দুয়া থানা পুলিশ।
নিহত কাঠমিস্ত্রি রমজানের মা মিনা আক্তার বাদী হয়ে গত বুধবার কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে ১৭ আসামীর নাম উল্লেখ করা হয়। ওই মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে আরো ১০/১২ জনকে।
মামলায় প্রধান আসামী করা হয়েছিল হারারকান্দি গ্রামের আব্দুস সালামের ছেলে মাহমুদুল হাসান (২২) কে। আসামীরা প্রত্যেকেই হারারকান্দি গ্রামের বাসিন্দা।

সুত্র জানায়, বাদীর প্রতিবেশি আব্দুল বারেকের একটি শ্যালো মেশিন সেচ দেওয়ার জন্য পাশে এলাকার সান্দিকোনা ইউপির হারারকান্দি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও মামলার ১১ নম্বর আসামী তৌহিদ মিয়া ভাড়া নেয়। পরবর্তীতে শ্যালো মেশিন ফেরত দিলেও মেশিনের তেলের টাঙ্কীটা ফেতর দেননি। এই নিয়ে তাদের মাঝে দ্বন্দ্ব চলে আসছিল। বিষয়টি মিমাংসার লক্ষে গত ২৬ মার্চ বিকালে স্থানীয় একতা বাজারে শালিস বৈঠক বসেন স্থানীয় মাতাব্বরগণ।  বৈঠকের শেষপ্রান্তে এসে শালিসকারীদের সিদ্ধান্তকে না মেনে উত্তেজিত হয়ে পড়ে বিবাদীরা। এক পর্যায়ে মামলার ৭ নম্বর আসামী  ইছাক আলীর (৫১) হুমুমে বিবাদীরা দেশীয় অস্ত্রাদি বের করে বাদী পক্ষের লোকজন ঘিরে ফেলে এবং প্রধান আসামী মাহমুদুল হাসান নিহতের বুকে কিরিচ দিয়ে আঘাত করলে নিহত রমজান মিয়া মাটিতে পরে গেলে অন্যান্য বিবাদীরা এলোপাথাড়ি বাইরিয়ে ভিকটিমসহ কয়েকজনকে গুরুতর আহত করে। পরে তাদের আত্মচিৎকারে আশেপাশে লোকজন ছুটে বিবাদীরা পালিয়ে যায়। পরে স্থানীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ২৭ মার্চ বিকাল আড়াইটার দিকে রমজান মিয়ার মৃত্যু হয়। ওইদিন থানা পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে চারজনকে আটক করে। মামলা দায়ের পর তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।
কেন্দুয়া থানার পেমই তদন্তকেন্দ্রের ওসি (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান,কাঠমিস্ত্রি রমজান মিয়ার খুনের প্রধান আসামী মাহমুদুল হাসানকে র্যাব ১৪ গ্রেপ্তার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com