Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কেন্দুয়ায় পাঁচ বছরের  শিশু ধর্ষণের অভিযোগঃ থানায় মামলা

রিপোর্টার / ১৯৫ বার
আপডেট রবিবার, ৭ মে, ২০২৩

বিজয় রজক,  কেন্দুয়া (নেত্রকোনা)প্রতিনিধিঃ০৭ মে-২০২৩,রবিবার।

নেত্রকোনার কেন্দুয়ায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে শহীদুল্লাহ নামের এক বখাটের বিরুদ্ধে  কেন্দুয়া থানায় মামলা হয়েছে।

রবিবার (৭ মে) শিশুটির মা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার নওপাড়া ইউনিয়নে মাইজকান্দি গ্রামে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার সকালে শিশুটি মার কাছ থেকে ১০ টাকা নিয়ে বাড়ির পাশের দোকানে মজা কিনতে যায়। এসময় রাস্তার পাশে বসে মোবাইলে ছবি দেখতে থাকা স্থানীয় হাবুল ব্যাপারীর ছেলে শহীদুল্লাহ্  (২০)  মেয়েটিকে ডেকে নেয়। পরে বখাটে শহীদুল্লাহ শিশুটিকে কোলে বসিয়ে তার ওপর পাশবিক নির্যাতন চালায় বলে অভিযোগ ওঠে। পরে মেয়েটি চিৎকার করতে করতে বাড়িতে গেলে সে কিছুটা রক্তাক্ত ছিল বলে তার মা জানিয়েছেন।

পরবর্তী পর্যায়ে শিশুটির মা-বাবা ঘটনাটি শহীদুল্লাহর বাবা-মাকে জানালে উল্টো তারা ক্ষিপ্ত হয়ে শিশুটির অভিভাবকদের গালিগালাজ ও প্রাণ নাসের  হুমকী দেন বলে জানান শিশুটির মা।

সন্ধ্যায় স্থানীয় ভাবে ঘটনাটি মীমাংসার জন্য শিশুটির বাড়ীতে সালিশে বসে স্হানীরা। বখাটে শহীদুল্লাহ পলাতক কিন্তু তার মা-বাবা সালিশ বৈঠকে আসে নাই।  এরপর স্থানীয় এলাকাবাসীর মতামতের ভিত্তিতে শিশুটির মা-বাবা  রাতেই থানায় ছুটে এসে  ঘটনা পুলিশকে জানান।

পরে এ ঘটনায় রবিবার (৭ মে) দুপুরে  শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত শহীদুল্লাহকে প্রধান আসামি করে  মামলাটি করেছেন।

মামলায় বখাটে শহীদুল্লাহর সহ তার বাবা-মাকেও আসামি করা হয়েছে।শিশুটির মা- বাবার সাথে কথা হলে তারা জানান,  “আমরা এর সুষ্ঠু বিচার চাই।”

এ ব্যাপারে নওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট সারোয়ার জাহান কাউসার বলেন,আমি সংবাদ পেয়ে শিশুটির বাড়ীতে গিয়েছি,বিষটি ন্যাক্কার জনক,আমি প্রশাসন কে বলেছি বখাটে শহীদুল্লা কে গ্রেফতার করার জন্য।
এব্যাপারে কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) আশারাফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য শিশুটিকে

নেত্রকোনায় পাঠানো হয়েছে । মামলার প্রধান আসামি শহীদুল্লাহসহ অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com