Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কেন্দুয়ায় স্কুল ছাত্র নয়ন হত্যার বিচারের দাবিতে সাংবাদিক সম্মেলন

রিপোর্টার / ৮০ বার
আপডেট শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

বিজয় রজক, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ০৭ জানুয়ারি-২০২৩,শনিবার।

নেত্রকোনার কেন্দুয়া প্রেসক্লাবে স্কুল ছাত্র নয়ন হত্যার বিচারের দাবিতে নিহতের পরিবার শনিবার ৭জানুয়ারি বেলা ৩টার দিকে এক সংবাদ সম্মেলন করেছে।
সংবাদ সম্মেলনে নিহতের বাবা আ. ওয়াদুদ, চাচা সবুজ মিয়া, দাদী জহুরা খাতুন ও মাসকা ইউপি’র ওয়ার্ড সদস্য মো. এনামুল উপস্থিত ছিলেন।
মামলার বিবরনে জানা যায়, উপজেলার মাসকা ইউনিয়নের পানগাও গ্রামের অটো চালক আ. ওয়াদুদের ছেলে, পানগাও পনকেন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র নয়ন মিয়া (১২) কে গত ৬ নভেম্বর দিবাগত রাতে পার্শ্ববর্তী বাড়ির সাবেক মেম্বার সবুজ মিয়ার ছেলে মোজাহিদ,আব্দুর রাজ্জাকের ছেলে আবু রায়হান, লিটন মিয়ার ছেলে আসাদুল ও হাদিছ মিয়ার ছেলে আরাধন বাড়ি থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে খুন করে নির্মাণধীন আনোয়ারের বাড়ির পাশে ফেলে রাখে।
সাংবাদিক সম্মেলনে কান্না জড়িত কন্ঠে নিহতের বাবা আ. ওয়াদুদ বলেন, আমি বাদি হয়ে গত ৯নভেম্বর কেন্দুয়া থানায় হাজির হয়ে এজহার নামীয় ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করি।
এজহার নামীয় ৩জন আসামি জামিনে ছাড়া পেয়ে আমিসহ সাক্ষীদেরকে হুমকি দিচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য। বর্তমানে আমরা  ও সাক্ষীগণ চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এই মর্মে আমি বাদী হয়ে গত ১৯ ডিসেম্বর একটি সাধারণ ডাযেরি করি, কেন্দুয়া থানা সাধারন ডায়েরি নং ৯০৮। তাই আমি আমার পুত্র নয়ন হত্যাকারিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে এই সাংবাদিক সম্মেলনের জোড় দাবী জানাচ্ছি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com