Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গাজীপুরে আওয়ামীলীগের নির্বাচনোত্তর যৌথ কর্মী সভা অনুষ্ঠিত

রিপোর্টার / ১৭৮ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

এস এম জহিরুল ইসলাম গাজীপুর :০৪ মে-২০২৩,বৃহস্পতিবার।
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নৌকার বিজয় নিশ্চিতের লক্ষে বৃহস্পতিবার বিকেলে গাজীপুর শহরের অদূরে বাড়িয়া ইউনিয়নের শুকুন্দি গ্রামের ছুটি রিসোর্টে গাজীপুর সদর মেট্রো থানা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের এক যৌথ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। তিনি তার বক্তব্যে বলেন- মে মাসে আহসান উল্লাহ মাস্টাকে হত্যা করার পর তার সন্তানেরা যে ভাবে কেদেছে, তার চেয়ে ভয়াবহ অবস্থা হবে শেখ হাসিনা ক্ষমতায় না এলে।
আমি আপনি কেউ বাঁচবো না। আমার আপনার সন্তান কেউ বাঁচবো না।
কাজেই সকলকে এক সঙ্গে কাজ করে এই সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী আজমত উল্লা খানকে নির্বাচিত করতে হবে।
জিএমপি মেট্রো সদর থানা আওয়ামীলীগের সভাপতি এড. ওয়াজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে যৌথ কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি ও গাজীপুর সিটি মেয়র প্রার্থী এড. আজমত উল্লা খান, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ কাজী আলিম উদ্দিন বুদ্দিন ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল প্রমুখ। আওয়ামীলীগ নেতা রফিজ উদ্দিন রফিজের সঞ্চালনায় কর্মী সভায় আরো উপস্থিত ছিলেন- গাজীপুর আইনজীবী সমিতির সভাপতি আহসান উদ্দিন প্রধান, বাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আক্তার হোসেন মাস্টারসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com