Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দে জাটকা সংরক্ষণে পদ্মায় নৌ  র‍্যালী ও জেলেদের শপথ

রিপোর্টার / ৫৩ বার
আপডেট শনিবার, ১ এপ্রিল, ২০২৩

আবুল হোসেন,রাজবাড়ী জেলা প্রতিনিধি :০১ এপ্রিল-২০২৩,শনিবার।
‘করলে জাটকা সংরক্ষণ, বাড়বে ইলিশ উৎপাদন, আজকের জাটকা আগামী দিনের ইলিশ’
এই প্রতিপাদ্যকে ধারণ করে গোয়ালন্দে মা ইলিশ সংরক্ষনের শপথ নিলেন পদ্মা পাড়ের জেলেরা। জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৩ উপলক্ষে শনিবার ১ এপ্রিল বেলা সাড়ে ১১ টায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীর  ১ নম্বর ফেরিঘাট এলাকায় এ শপথ নেন  জেলেরা।
ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত টাস্কফোর্স কমিটির আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান। গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও রাজবাড়ী সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোস্তফা আল রাজিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো.সালাহউদ্দিন, জেলা মৎস্য কর্মকর্তা মো. মশিউর রহমান, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে পদ্মা নদীতে জেলা ও উপজেলা প্রশাসন সহ জেলেদের নিয়ে নৌকা, লঞ্চ ও স্পিডবোর্ডসহ একটি নৌ-র‍্যালী বের হয়। র‍্যালীটি ১নং ফেরিঘাট এলাক থেকে বের হয়ে পদ্মা নদীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় ১নম্বর ফেরিঘাট এলাকায় এসে শেষ হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com