Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

রিপোর্টার / ৪২ বার
আপডেট রবিবার, ৫ মে, ২০২৪

আবুল হোসেন,রাজবাড়ী জেলা প্রতিনিধি :০৬ মে-২০২৪,রবিবার।
রাজবাড়ীর গোয়ালন্দে বিয়ের দাবিতে এক প্রেমিকা দুই দিন ধরে তার প্রেমিকের বাড়িতে অনশন করছেন।
ঘটনাটি ঘটেছে উপজেলার উজানচর ইউনিয়নের নবুওছিমদ্দিন পাড়ায়।
স্হানীয় কয়েকজন জানান, নবুওছিমন্দিন পাড়ার দারোগ আলী সরদারের ছেলে সাগর সরদার ( ২৬)। পেশায় সে একজন ভেকু চালক। সম্প্রতি তিনি ইটালি যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
একই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার কন্যা কলেজ পড়ুয়া শিক্ষার্থী মুন্নী আক্তারের (১৯) সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। মুন্নি উপজেলার একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।
এ বিষয়ে কলেজ ছাত্রী মুন্নি আক্তার জানান, গত চার-পাঁচ বছর ধরে সাগরের সঙ্গে তার গভীর প্রেমের সম্পর্ক চলছে। সম্প্রতি সাগর  ইতালি যেতে ইচ্ছা পোষণ করে। এ জন্য সে আমাকে বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলে। তার কথা মতো শুক্রবার সকালে আমি তাদের বাড়িতে যাই।
সাগরের বাড়িতে যখন আমি যাই, তখন সে দুই ঘন্টার মতো বাড়িতেই ছিল। এরপর কৌশলে সাগরের বাবা সাগরকে বাড়ি থেকে বের করে দেয়।
যে কারনে নিরুপায় হয়ে আমি আমার প্রেমিকের (সাগর) বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি।
এদিকে সরেজমিনে শনিবার দুপুরে সাগরের বাড়ীতে গিয়ে দেখা যায়, ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়ির উঠানে বসে আছেন। তবে সাগরের বাড়ির লোকেরা তাদের ঘরে মেয়েটিকে আশ্রয় দেন বলে আশেপাশের লোকেরা জানান।
এ ব্যাপারে সাগরের মায়ের কাছে জানতে চাইলে, তিনি কোন কথা বলতে রাজি হননি।
এ ব্যাপারে স্হানীয় ইউপি সদস্য মো. আবুল হোসেন প্রামানিক জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে শুনেছি।
ছাত্রীর বড় ভাই মামুন জানান, আমার বোনের সাথে এমন ঘটনা ঘটেছে। আমি চাইনা আর কোন বোনের সাথে এমন কোন ঘটনা ঘটুক। আমি ঘটনার সুষ্ঠ সমাধান চাই।
গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, মেয়েটির অনশনের ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com