Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার / ১৫৭ বার
আপডেট বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::০২ ফেরুয়ারি-২০২৩,বৃহস্পতিবার।
স্বরাষ্ট্রমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, জনগনও মনে করে নির্বাচন ছাড়া এদেশের ক্ষমতা পরিবর্তন হবে না। যারা ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা অন্যকোন উপায়ে ক্ষমতায় আসতে চান তাদের কাছে এটা অসম্ভব হয়ে দাড়াবে। কারণ এদেশের জনগণও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই এদেশের শাসনভার গ্রহণ করার।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে হ্যালো পুলিশ আনুষ্ঠানিক উদ্বোধনে যোগ দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপির কোন কার্যক্রমে আমরা বাঁধা দিয়েছি। তার বিশাল বিশাল সভা করছে। প্রত্যেকটা জেলায়-জেলায় সভা করছে, ডিভিশনে তারা সভা করছে। এখন আবার পদযাত্রা শুরু করেছে। মানুষের রাস্তা ঘাট বন্ধ করে পদযাত্রা করছে। সেখানেও অনুমতি দিয়েছি করুন। আপনাদের রাজনৈতি যে কার্যক্রম তা করুন। পাশাপাশি আমরা এটাও বলি মানুষের কোন অসুবিধার সৃষ্টি করবেন না। ভাংচুর, অগ্নিসংযোগ করার চেষ্টা করবেন না। তাহলে আইন শৃঙ্খলা বাহীনি ব্যবস্থা নেবে।
এসময় মানিকগঞ্জ-১ আসনের সাংসদ নাইমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com