Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে শিক্ষার্থীসহ নিহত ৪

রিপোর্টার / ৭৪ বার
আপডেট রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধি :৩০ এপ্রিল ২০২৩
টাঙ্গাই‌লের ধনবা‌ড়ী‌তে বা‌সের সা‌থে অটোভ্যানের ধাক্কায় স্কুলছাত্রীসহ চার জন নিহত ও ৩ জন আহত হয়েছে। র‌বিবার (৩০ এ‌প্রিল) দুপুর পৌ‌নে একটার দি‌কে টাঙ্গাইল-জামালপুর সড়‌কের উপ‌জেলার ধোপাখালী ইউনিয়নের বা‌ঘিল বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘ‌টে। এ ঘটনায় স্থানীয় বিক্ষুদ্ধরা ঢাকা-জয়দেবপুর- টাঙ্গাইল-জামালপুর মহাড়কে গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যপী সড়ক অবরোধ করে রাখে।

এঘটনায় দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে অন্ততপক্ষে আরও তিনজন। গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন বাঘিল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী রশ্মি ও বিথী, গোপালপুরে হাদিরা এলাকার মোস্তফা, নরিল্যা এলকার হাকিম। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায় নি। এঘটনা ঘটনার সাথে সাথেই বিক্ষুদ্ধরা ঢাকা-জয়দেবপুর-টাঙ্গাইল-জামালপুর মহাড়কে গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যপী সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল ফারহানা আফরোজ জেমি, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসলাম হোসাইন,ধনবাড়ী থানার এইচ এম জসিম উদ্দিন, মধুপুর থানার ওসি মোহাম্মদ মাজহারুল আমীন বিপিএম, ধনবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবীবুর রহমান সুমন, ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসেন, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবুল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বিক্ষুদ্ধরা সড়ক অবরোধ তুলে নেন। যান চলাচল স্বাভাবিক হয়।

ধনবা‌ড়ী থানার অফিসার ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন জানান, জামালপুরের সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী জেএস প‌রিবহ‌নের একটি যাত্রীবাহী বাস দুপুর পৌঁণে একটার দিকে উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেবার পথে আরও দুইজন মারা যান।

এ ঘটনায় অন্তপক্ষে আরও তিন জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে থানার পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়রা সহ আহতদের উদ্ধার ক‌রে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘাতক বাস‌টি আটক করা হ‌য়ে‌ছে। এখনও হতাহত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com