Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ঘনকুয়াশায় ১১ ঘন্টা  পর ফেরি চলাচল শুরু

রিপোর্টার / ৭৮ বার
আপডেট রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

 আবুল হোসেন ,রাজবাড়ী জেলা প্রতিনিধি :০৮ জানুয়ারি-২০২৩,রবিবার।
ঘনকুয়াশার কারণে রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে ১১ ঘন্টা পর ফেরি চলাচল শুরু হয়েছে।
৮ জানুয়ারি শনিবার রাত ১০ টা থেকে রোববার সকাল  ৮টা পর্যন্ত কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পেলে ফের চলাচলের  মাকিং বাতি অস্পষ্ট হয়ে গেলে নৌপথে দূর্ঘটনা এড়াতে সকল ধরনের নৌযান নদীতে চলাচল বন্ধ করে দেয় ঘাট কতৃপক্ষ।
 কুয়াশার ঘনত্ব কেটে গেলে পূনরায় ১১ঘন্টা পর ফেরি চলাচল স্বাভাবিক হলে নদী পার হতে আসা যাত্রী ও চালকদের মনে স্বস্তি আসতে দেখা গেছে।
ঘনকুয়াশায় কেটে গেলে মাঝ নদীতে আটকে থাকা ৪ টি ফেরি হাসনা হেনা, শাহ্ মুকদুম, শাহ্ পরান, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান পাড়ে ভিড়েছে।
তীব্র শীতে মহিলা ও শিশুদের চরম ভোগান্তি পোহাতে হয়।
কুষ্টিয়া থেকে আসা বাস যাত্রী মো. সালাউদ্দিন আহাম্মেদ সজল বলেন,  শীতে প্রচুর কষ্ট হচ্ছে। দীর্ঘ সময় ফেরি ঘাটে আটকে থেকে মহিলাদের টয়লেট না থাকায় ভোগান্তি পোহাতে হলো।
বিআইডব্লিউটিসি‘র দৌলতদিয়া ঘাট শাখার  সহকারি ম্যানেজার মো. আলিম গায়েন বলেন, ঘনকুয়াশায় শনিবার রাত ১০ টা থেকে রোববার সকাল  ৮ পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকার পর পূনরায়  ১১ ঘন্টা পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। এই নৌরুটে ছোট বড় মিলে মোট ১৭ টি ফেরি চলাচল করছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com