Logo
ব্রেকিং :
নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু  সিরাজগঞ্জে জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য মূর্তিসহ  গ্রেফতার  সিরাজগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে এনজিও খুলে টাকা পয়সা নিয়ে উধাও  চলতি মৌসুমে টাঙ্গাইলে বোরো ধান কাটা শুরু নেত্রকোনায় শতকন্ঠে রবীন্দ্রনাথ সিরাজগঞ্জের জানপুরে জমি নিয়ে বিরোধে হামলা মারপিট বাড়িঘর ভাংচুর  ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুরে প্রতিবন্ধী ছাত্র/ছাত্রীদের প্রধানমন্ত্রীর উপহার শীতবন্ত্র দিলেন-ইউএনও আবিদা সুলতানা

রিপোর্টার / ৯১ বার
আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক::০৯ জানুয়ারি-২০২৩,সোমবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা পরিষদের পাশে সদ্য প্রতিষ্ঠিত প্রতিবন্ধী  স্কুল এন্ড ডে কেয়ার সেন্টারের ৫০ জন প্রতিবন্ধী ছাত্র/ছাত্রীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবন্ত্র (কম্বল ) দিলেন, উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা।

সোমবার ( ০৯ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে দৌলতপুর শহরের সদ্য প্রতিষ্ঠিত প্রতিবন্ধী স্কুল এন্ড ডে কেয়ার সেন্টারের ৫০ জন প্রতিবন্ধী ও দু:স্থ শীতার্ত মানুষের জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী প্রোগ্রামার কর্মকর্তা রনজিৎ মন্ডল ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মমিনুর রহমান,দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু, প্রতিবন্ধী স্কুল এন্ড ডে কেয়ার সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক মো: সরোয়ার হোসেন মিলন, প্রতিবন্ধী স্কুল এন্ড ডে কেয়ার সেন্টারের প্রধান শিক্ষক মাসুম মাহমুদ, প্রতিবন্ধী স্কুল এন্ড ডে কেয়ার সেন্টারের সহকারী প্রধান শিক্ষক কামরুল ইসলাম প্রমূখ।

 

কয়েকজন প্রতিবন্ধি ছাত্র/ছাত্রীদের অভিভাবক বলেন, কনকনে শীতে  প্রতিবন্ধী  ছেলে/মেয়ে নিয়ে খুব কষ্টে দিন কাটছিল ঠিক তখন ইউএনও স্যার আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে প্রতিবন্ধী  ৫০ জন ছাত্র/ছাত্রী খুবই খুশি । রাত ও দিনে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার ও প্রধানমন্ত্রীর মঙ্গল করবেন।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা বলেন, জেলা প্রশাসক স্যারের দিক নির্দেশনায় এই কনকনে শীতে কোনও অসহায়  প্রতিবন্ধী  ও দুঃস্থ মানুষ যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না পড়ে। প্রধানমন্ত্রীর উপহার দেয়া কম্বল নিয়ে প্রকৃত দু:স্থ শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে ও দিনে মানুষের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আরোও বলেন,সরকারের নির্দেশনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের বিত্তশালীদের অসহায় দরিদ্র মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি ।

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com