Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দায় গাঁজাসহ আটক ১ 

রিপোর্টার / ৬৯ বার
আপডেট বুধবার, ৮ মার্চ, ২০২৩

মিজানুর রহমান ,নগরকান্দা(ফরিদপুর)  প্রতিনিধি :০৮ মার্চ-২০২৩,বুধবার।
ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঝাটুরদিয়া বাজার বিশ্বরোড মোড় হতে গাঁজাসহ নাসির খাঁন (৩২) নামের এক যুবককে আটক করেন নগরকান্দা থানা পুলিশ।
৭ মার্চ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ঝাটুরদিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। নাসির খাঁন সে ঝাটুরদিয়া গ্রামের ইলিয়াস খাঁনের ছেলে। এ সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন নগরকান্দা থানা পুলিশ। অভিযান পরিচালনার সময় অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে চলে যায়। জানা যায়, তিনি দীর্ঘ দিন ধরে গাঁজা সংগ্রহ করে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে।
উক্ত অভিযান পরিচালনা করেন নগরকান্দা থানার এসআই আক্কাস, এ এস আই মনির, এ এস আই আজিজ ও কনস্টেবল মোস্তফা। তার বিরুদ্ধে নগরকান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এসআই আক্কাস বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স যদি কেউ মাদক ব্যবসা করেন তাহলে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। এছাড়া তিনি বলেন যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com