Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে ব্যাপক ক্ষতি

রিপোর্টার / ২৬ বার
আপডেট মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

মিজানুর রহমাননগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :৩০ এপ্রিল-২০২৪

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ১ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আগুন লেগে ব্যাপক ক্ষতি হয়।

২৯ এপ্রিল সোমবার বেলা সাড়ে তিনটার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে আগুন লাগে।আগুনের লেলিহান শিখা ও ধুয়া দরজা ও জানালার ফাঁক দিয়ে বের হতে থাকলে পথচারী ও আশপাশের লোকজন দেখতে পায়।ঘটনাস্থল থেকে নগরকান্দা ফায়ার স্টেশনের নাম্বারে ফোন করে আগুন লাগার খবর জালালে নগরকান্দা ফায়ার সার্ভিস কর্মীরা মুহূর্তের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নির্বাপন করেন। ফলে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পায়।আগুন লাগার কারণ জানতে চাইলে নগরকান্দা ফায়ার সার্ভিস স্টেশন এর কমান্ডার শরিফুল ইসলাম বলেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আনুমানিক আগুন লাগতে পারে বলে ধারনা করা হচ্ছে। রুমের মধ্যে একটি গ্যাস সিলিন্ডার ছিল। গ্যাস সিলেন্ডার থেকে প্রচুর গ্যাস বের হতে দেখা যায়।

এছাড়া আগুনে পুড়ে প্রায় ৪০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।আগুন লাগার সময় স্কুল বন্ধ ছিল ও গেটে তালা দিয়ে আটকানো ছিল।প্রধান শিক্ষকের কক্ষে তালা দিয়া ছিল।

স্কুলের প্রধান শিক্ষক মোজাফফর হোসেন বলেন স্কুল ছুটি দিয়ে বন্ধ করে বাসায় যাই কয়েক ঘন্টা পরই ফোনে জানতে পারি বিদ্যালয়ে আগুন লাগছে। খবর পেয়ে তাড়াতাড়ি বিদ্যালয় আসি তবে কিভাবে আগুন লাগল তা বলতে পারবো না।স্কুলের প্রয়োজনীয় মূল্যবান কাগজপত্র আলমিরায় থাকায় আগুনে পোড়ার হাত থেকে রক্ষা পায়।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com