Logo
ব্রেকিং :
টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলের ইতনায় আ’লীগ নেত্রীর শাড়ি-লুঙ্গি বিতরণ

রিপোর্টার / ১২৫ বার
আপডেট বুধবার, ৩ মে, ২০২৩

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি:০৩  মে-২০২৩,বুধবার।
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও লোহাগড়া উপজেলার ইতনা ইউপির ইতনা গ্রামের কৃতি সন্তান অজিফা খানম ঈদ পরবর্তী শেষে দেড় শতাধিক নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

বুধবার(২০৩মে)বিকালে উপজেলার ইতনা ইউনিয়নের ইতনা গ্রামে তার নিজ বাড়িতে অসহায় লোকজনের মাঝে এসব বিতরণ করেন। এ সময় ইতনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঈদ উপলক্ষে তার নিকট থেকে লুঙ্গি পেয়ে এলাকার লোকজন ভিশন খুশি। আ’লীগ নেত্রী অজিফা খানম বলেন, প্রতিবছরই নিজ গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনা কালীন সময়ে এলাকায় ব্যাপক সহযোগিতা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবসেবা অনুসরণ করে ও আমি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। তবে এ সেবা কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com