Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার

রিপোর্টার / ১০০ বার
আপডেট মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি :৩১ জানুয়ারি-২০২৩,মঙ্গলবার।
নড়াইলে নাশকতা মামলায় জামায়াত ইসলামের ১১ নেতাকর্মীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে গোপন বৈঠকের সময় সদর থানাধীন বিজয়পুর গ্রামের হাসমত ফকিরের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সদরের বিজয়পুর গ্রামের হাসমত ফকির (৪২), আ. হান্নান (৫২), মো. ওমর ফারুক মোল্যা (৫৩), মো. আলি আজম মেখ (৪৮), ও মো. আরমান হুসাইন (৩৭), ভওয়াখালী গ্রামের মো. হেমায়েতুল হক ওরফে হেমু মল্লিক (৫৫), আলাদাতপুর গ্রামের ফরহাদ হোসেন (৪২) ও মো. মশিউর রহমান (৪১), উজিরপুর গ্রামের আ. মান্নান (৫২), হাটবড়িয়া গ্রামের মো. জালাল উদ্দিন (৫৬) এবং বিজয়পুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মো. রহমত উল্লাহ (৩২)।

পুলিশ সুত্রে জানা গেছে গত ২৪ ডিসেম্বরে দুপুরের দিক বর্তমান সরকারের উৎখাত ও আটক জামায়াতের কেন্দ্রীয় নেতাদের মুক্তি দাবিতে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর হামলা, বোমাবাজিসহ সরকারি বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা ভাঙচুরের উদ্দেশ্যে সদরের মুচিরপোল এলাকায় একত্রিত হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী জনমনে ত্রাশ সৃষ্টি করতে তারা মিছিল দেয়। পুলিশের তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে নাশকতা সংশ্লিষ্ট কিছু আলামত সংগ্রহ করে। এসময় তাদের ব্যাবহৃত একটি মোটর সাইকেল ও জব্দ করা হয়। উক্ত ঘটনায় ঐ দিন ই পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ১২০ থেকে ১৩০ জনকে আসামি করে সদর থানায় নাশকতা মামলা করেন।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, গত মাসের নাশকতা মামলার সাথে সংশ্লিষ্ট কয়েকজন গোপন বৈঠক করছে। রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় ও তদন্ত সাপেক্ষে আসামিদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com