Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে বিএনপির ৪২জন কে কারাগারে প্রেরণ

রিপোর্টার / ৭৩ বার
আপডেট বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

 

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি:২৫ জানুয়ারি-২০২৩,বুধবার।
নাশকতার মামলায় নড়াইল জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলামসহ পৃথক দুটি মামলায় ৪২ জনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সদর থানায় দায়েরকৃত মামলায় ২৯ জন এবং লোহাগড়া থানায় দায়েরকৃত অপর মামলায় ১৩ জনকে কারাগারে প্রেরণ করে আদালত। ২৫ জানুয়ারি বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আলমাচ হোসেন মৃধা তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইকবাল হোসেন সিকদার বলেন, পৃথক দুই মামলায় জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিবভী জর্জ,লোহাগড়া উপজেলা সভাপতি নজরুল জমাদার,বিএনপির,যুবদল,সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিভিন্ন স্থরের নেতাকর্মীসহ পৃথক দুই মামলায় ৪২ জন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক শুনানী শেষে আসামীদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মঙ্গলবার কালিয়া ও নড়াগাতি থানার মামলা ও বুধবার সদর ও লোহাগড়া থানার মামলায় দুইদিনে শতাধিক নেতা-কর্মিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ৩ ডিসেম্বর রাতে সীমাখালীর মালিবাগ এলাকায় নাশকতা চালায় বলে এজাহারে উল্লেখ্য করা হয়। এ ঘটনায় ৪ ডিসেম্বর সদর থানায় দায়েরকৃত নাশকতার মামলায় ৩২ জনের নাম উল্লেখ্যসহ১৪০/১৫০জনকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। এর পর আসামীরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন।

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com