Logo
ব্রেকিং :
টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে শিশু সন্তান কে নির্যাতনের প্রতিবাদ করায় বাবা কে পিটিয়ে আহত

রিপোর্টার / ১৪৪ বার
আপডেট সোমবার, ৭ আগস্ট, ২০২৩

শরিফুল ইসলাম, নড়াইল :
নড়াইলে শিশু সন্তান কে নির্যাতন করার প্রতিবাদ করায় বাবা সন্দিপ কুমার বিশ্বাস (৪৫)কে এলাকার মাদক ব্যবসায়ীরা পিটিয়ে আহত করেছে। আহত সন্দিপ কুমার বিশ্বাস কে রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কোড়গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সন্দিশ বিশ্বাস জানান, কোড়গ্রামের সুজন সরকারের ছেলে মাদক ব্যবসায়ী হৃদয় ও তার ভাই মুখেশ সারাদিন এলাকায় ঘুরে ফিরে মাদক বিক্রি করে। সন্দিপ বিশ্বাসের ৯ বছরের ছেলে অর্জুন কে তার ঠাকুর মা একটি বাটন ফোন কিনে দেন । ফোনটি হৃদয় ও মুখেশ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে অর্জুনকে মারপিটও করে। কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে এঘটনা অর্জুন জানায়। সন্দিপ বিশ্বাস গিয়ে তার শিশু সন্তান কে মারার ঘটনায় তাদের গাল মন্দ করে। পরে হৃদয় ও মুখেশ এতে ক্ষুদ্ধ হয়ে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা অনুযায়ী রাত সাড়ে ৯ টার দিকে সন্দিপ স্থানীয় মূলিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতলে ভর্তি করেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com