Logo
ব্রেকিং :
অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ রাণীশংকৈলে ৫ দিন পর মানসিক প্রতিবন্ধির অর্ধ গলিত লাশ ভূট্টাক্ষেত থেকে উদ্ধার 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইল-২ আসনে এনপিপি চেয়ারম্যানের গণসংযোগ

রিপোর্টার / ১২২ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি:০৪ মে-২০২৩,বৃহস্পতিবার।
নড়াইল-২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী সমমনা জোটের আহŸায়ক,ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের সিনিয়ার আইনজীবী ড. ফরিদুজ্জামান ফরহাদ।

বৃহস্পতিবার (৪মে) বিকেলে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় চত্বরে নেতাকর্মী ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, ১৪/১৮ মার্কা নির্বাচন হতে দেওয়া হবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দিদের মুক্তি, গনতন্ত্র পুনরুদ্ধার, তত্ত¡াবধায়ক সরকার প্রতিষ্ঠা ও ভোটের অধিকার নিশ্চিত করার আন্দোলনে একে অপরের হাতে হাত রেখে ঝাপিয়ে পড়ার আন্দোলন-সংগ্রামের জন্য নেতাকর্মীদের মাঠে নামতে হবে।

এনপিপির লোহাগড়া উপজেলা সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন-জেলা বিএনপির সহ-সভাপতি এ কেএম আকরামুজ্জামান মিলু, জেলা বিএনপির দপ্তর সস্পাদক টিপু সুলতান, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সালেহা বেগম, এনপিপি কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোজাফফর হোসেন, লোহাগড়া উপজেলার সাধারণ সম্পাদক বদিয়ার রহমান মোল্যা, মল্লিকপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মফিজুর রহমান, স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানা, জেলা ছাত্রদলের সহসম্পাদক সুজন শেখসহ প্রমুখ।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com