Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নবাবগঞ্জে কালভার্ট ভেঙে জনদুর্ভোগ,সংস্কার নিয়ে সংশয়

রিপোর্টার / ৯৯ বার
আপডেট বুধবার, ১ মার্চ, ২০২৩

মোঃ জুলহাজুল কবীর নবাবগঞ্জ, দিনাজপুর :০১ মার্চ-২০২৩,বুধবার।
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা সদর থেকে মহিলা কলেজ হয়ে দেওগাঁ-চোরা পুকুরিয়া -দলার দরগা, একই রাস্তা দিয়ে হিলি স্থল বন্দর।
নবাবগঞ্জ সদর থেকে  প্রায় ২কিঃমিঃ দক্ষিণে অবস্থিত চোরা পুকুরিয়া চৌরাস্তা মোড়। এই মোড়ের পার্শ্বেই সরু পাকা রাস্তার উপর অনেক দিন আগে নির্মাণ করা একটি ছোট কালভার্ট হঠাৎ ভেঙে গেছে।
বর্তমানে এই ভাঙা কালভার্ট পথচারীসহ নানা শ্রেণী পেশার মানুষের দূর্ঘটনা জনিত আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে।
নবাবগঞ্জ ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মতিবুর রহমান জানান, এই রাস্তা দিয়ে হাজার হাজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রতিদিন বিভিন্ন কাজে উপজেলা সদরে যাতায়াত করে, রাস্তার মধ্যে কালভার্টটি ভেঙে যাওয়ায় মারাত্মক ঝুকি নিয়ে চলাচল করছে মানুষ।  কালভার্টটি খুব তাড়াতাড়ি মেরামত না করা গেলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে।
হাতিশাল গ্রামের কবিরুল জানায়, আমি চার্জার ভ্যান চালাই, আমি যাত্রী নিয়ে মালারপাড়া থেকে দেওগাঁ দিয়ে চোরা পুকুরিয়া মোড় হয়ে নবাবগঞ্জ সদরে যাওয়ার সময় ভাঙা ঐ কালভার্টে দুর্ঘটনার কবলে পড়ে অল্পের জন্য রক্ষা পেয়েছি।
জনস্বার্থে ঝুঁকিপুর্ণ কালভার্টটি মেরামত জরুরী অটো বাইক চালক শাহাজুল ইসলাম।
আমার কলেজের অনেক ছাত্রী বিভিন্ন যানবাহনে ঐ ঝুঁকিপুর্ণ কালভার্টের উপর দিয়ে কলেজে আসছে,  ঝুঁকিপুর্ণ কালভার্টটি সরেজমিনে পরিদর্শন করে যত তাড়াতাড়ি সম্ভব মেরামতের সব ব্যবস্থা করার জন্য আমি সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com