Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা

রিপোর্টার / ২৭ বার
আপডেট বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :০২ মে -২০২৪,বৃহস্পতিবার।

টাঙ্গাইলের নাগরপুরে তীব্র তাপদাহে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা। বৃহস্পতিবার (২ মে) নাগরপুর সদর তালতলা, কাঁচাবাজার, রিক্সা স্ট্যান্ড সহ বাজারের গুরুত্বপূর্ণ স্থানে সংশ্লিষ্ট সাংবাদিক সংগঠনের আয়োজনে প্রায় ৫০০ বোতল বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।

নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা’র সভাপতি এস এম আনোয়ার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক বাবু’র সঞ্চালনায় বিশেষ সহযোগিতায় উপস্থিত ছিলেন উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন। এ সময় বক্তারা বলেন, তীব্র তাপদাহে সাধারণ মানুষের মাঝে পানি শূন্যতা, মিনারেল লস, হিট স্ট্রোক সহ বিভিন্ন ধরণের স্বাস্থ্য ঝুঁকি বেড়েই চলেছে। যার ফলে সাংবাদিকদের পক্ষ থেকে পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা’র সহ সভাপতি মো. কামরুল ইসলাম কোহিনূর, আল মামুন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ রিপন সাহা, সম্মানিত সদস্য ডা. মঞ্জুরুল ইসলাম, মো. রাকিবুল ইসলাম সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com