Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে পুড়ে ছাই ২০ দোকান;৮০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতির আশংকা 

রিপোর্টার / ১০৮ বার
আপডেট শনিবার, ১১ মার্চ, ২০২৩

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ১১ মার্চ-২০২৩,শনিবার।
টাঙ্গাইলের নাগরপুরে সহবতপুর বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায়  ২০ টি  দোকান পুড়ে ছাই হয়ে গেছে।পুড়ে যাওয়া দোকানের মধ্যে রয়েছে, চাউলের দোকান ,মুদি দোকান, আলু আড়ৎ, পানের দোকান ও ফলের দোকান।এলাকাবাসী ও ফায়ার সার্ভিস চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কমপক্ষে প্রায় কোটি টাকার কাছাকাছি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১০ মার্চ) রাত ৩ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে বাজারের নৈশ প্রহরীদের চিৎকারে স্থানীয়রা এসে আগুন নেভানোর কাজে যুক্ত হন এবং ফায়ার সার্ভিসকে ফোন দেন।তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায় নি।
দোকানের অগ্নিকাণ্ডের বিষয়ে সহবতপুর ইউপি চেয়ারম্যান মো.তোফায়েল মোল্লা জানান-ঘটনা শুনেই আমি ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। বাজারের পাহাদারদের  সহযোগিতায় জনগন আগুন নিভানোর কাজ করেন। ফায়ার সার্ভিস সঠিক সময়ে আসেনি তারা ঘটনাস্থলে না এসে অন্য জায়গায় গিয়েছিল। আমার ধারনা অগ্নিকাণ্ডের প্রায় ৮০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।
নাগরপুর ফায়ার সার্ভিসের লিডার ছাদিকুর রহমান বলেন,প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এ মুহূর্তে বলতে পাচ্ছি না। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com