Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে জেলা প্রশাসনের উদ্যোগে লৌহজং নদী পরিস্কার ও পার উন্নয়ন পরিদর্শন রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় সৎকার  রাণীশংকৈলে পৌরশহরের প্রবেশপথ রাস্তার দু’ধারে ময়লা আবর্জনার স্তুপ,ভোগান্তিতে পড়তে হয় ব্যবসায়ী,পথচারীসহ পৌরবাসীকে গোয়ালন্দে ভ্রাম্যমাণ আদালতে ১ ব্যবসায়ীকে জরিমানা ৩ জনকে সর্তক গোয়ালন্দে বিশ্ব ভোক্তা অধিকার দিবস অনুষ্ঠিত টাঙ্গাইলে মাত্র ৬০ টাকায় চাল ডাল তেল ছোলা মুড়ি ও পেঁয়াজ জলদস্যুদের কবলে পড়া নাজমুলের মায়ের আর্তনাদ  নাগরপুরে ছেলের জিম্মির খবরে বাবা-মায়ের  আর্তনাদ । শান্তনা দিতে ছুটে গেলেন ইউএনও জলদস্যুদের কবলে জাহাজ এমভি আব্দুল্লাহ্ ইঞ্জিনিয়ার রোকন উদ্দিনের বাড়িতে চলছে আহাজারী আ’লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন পারফেক্ট্র গ্রুপের চেয়ারম্যান সারোয়ার আলম বাবু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু

রিপোর্টার / ৫৯ বার
আপডেট সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

নাগরপুর (টাঙ্গাইল)  প্রতিনিধি:২৯ জানুয়ারি-২০২৩,রবিবার।
 সরকারের উন্নয়নের ধারা প্রচার ও গণসংযোগ করলেন নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, তৃণমূলের প্রাণের স্পন্দন,সাবেক তুখোড় ছাত্র ও যুবনেতা, টাঙ্গাইল জেলা ও নাগরপুর উপজেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।
আগামী ২০২৪ সালের সংসদ নির্বাচনে নৌকা মার্কা বিজয়ের জন্য জনগণের কাছে সরকারের উন্নয়নের চিত্র তুলে কাজ করে যাচ্ছেন, গত শনিবার ২৮ শে জানুয়ারি দিনব্যাপী  কর্মসূচির মাঝে মামুদনগর বাতশালা মোড়ে উপস্থিত নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়  করেন।
মামুদনগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল সহ  ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে আনন্দমুখর পরিবেশে তাঁকে বরণ করে নেন।
এরপর সহবতপুর ইউনিয়নের নলসন্ধ্যা দক্ষিণপাড়া মনি ঋষি সম্প্রদায়ের উদ্যোগে অষ্টকালীন মহানাম যজ্ঞ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
উক্ত অষ্টকালীন মহানাম যজ্ঞ অনুষ্ঠান শেষ করে দপ্তিয়র উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে দপ্তিয়র ইউনিয়ন আ’লীগ ও সকল ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন। সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে উৎসব ও আনন্দমুখর পরিবেশে বরণ করে  নেন এবং সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।
এ সময়ে জননেতা তারেক শামস্ খান হিমু নাগরপুর উপজেলা আ’লীগের যোগ্য নেতৃত্বের ভুয়সী প্রশংসা করেন এবং নাগরপুর উপজেলা আ’লীগের যোগ্য নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সকল স্তরের নেতৃবৃন্দকে একযোগে কাজ করে যাওয়ার নির্দেশনা দেন।
এরপর দপ্তিয়র বাজার সংলগ্ন পরান ফকিরের ২৩ তম পবিত্র ওরশ মোবারকে প্রধান অতিথি হিসাবে আসন অলংকৃত করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জননেতা তারেক শামস্ খান হিমু বলেন – “নাগরপুর আমার, আমি নাগরপুরের” এই স্লোগান কে সামনে রেখে আমি বিগত ২৭ বছর যাবত নাগরপুর-দেলদুয়ারের মানুষের সুখে-দুঃখে, বিপদে-আপদে সকল সময়ে পাশে ছিলাম।
আমাদের নাগরপুরের অন্যতম ঐতিহ্য হচ্ছে এই জারি গান, বাউল গান, ওরশ মোবারক ও ধর্মীয় ওয়াজ মাহফিল।
আগামী ভবিষ্যৎ প্রজন্মকে আমরা সুন্দর একটা নাগরপুর উপহার দিয়ে যেতে চাই।
সারা বাংলাদেশে উন্নয়নের অগ্রযাত্রায় নাগরপুরেও ব‍্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু দুঃখের বিষয় দপ্তিয়র হতে নাগরপুর পর্যন্ত রাস্তার এখনো উন্নয়ন হয়নি। এই ব্যর্থতার দায় আমাদেরই।
তিনি জনগণকে আশ্বাস দেন আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে যদি আ’লীগ পুনরায় সরকার গঠন করতে পারে, তাহলে এক বৎসরের মধ্যে দপ্তিয়র থেকে নাগরপুর পর্যন্ত সম্পূর্ণ রাস্তা পাকা করে দেওয়া হবে।
আপনারা শুধুমাত্র আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখুন এবং আগামী দিনে নৌকা মার্কাকে জয়যুক্ত করে দেশের উন্নয়নে ধারা অব্যাহত রাখতে সহযোগিতা করুন।
আমি অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম, বর্তমানে যেভাবে রয়েছি,আগামী দিনেও একইভাবে আপনাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।
কারণ নাগরপুরের সন্তান,নাগরপুর থেকে দূরে যাওয়ার কোন সুযোগ আমার নেই। বারবারই আপনাদের কাছে ফিরে আসবো এবং আসতে হবে। এই দপ্তিয়রের সকল উন্নয়নে আমি আপনাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।
তারেক শামস্ খান হিমুর এই দিনব্যাপী কর্মসূচিতে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের অন্যতম নেতা ও সাবেক কৃষকলীগ নেতা মোঃ আবুল কাশেম, নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য মোঃ সামেজ মিয়া, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোঃ বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রবিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন শান্ত সহ আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com