Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নায়িকা মাহি গ্রেপ্তারের কয়েক ঘন্টা পর কারামুক্ত

রিপোর্টার / ২০৩ বার
আপডেট শনিবার, ১৮ মার্চ, ২০২৩

গাজীপুর প্রতিনিধি :১৮ মার্চ ২০২৩,শনিবার।

ডিজিটাল আইনে গ্রেপ্তার চিত্র নায়িকা মাহিয়া মাহি জামিনে শনিবার সন্ধ্যায় গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। এরআগে তিনি এদিন বেলা পৌণে ১২টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে গ্রেপ্তার হন। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল।

মাহির আইজীবী আনোয়ার সা’দত সরকার জানান, মাহি ও তার স্বামী রাকিব সরকার সম্প্রতি সৌদি আরবে উমরা পালন করতে যান। সেখান থেকে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের খবর শুনে শনিবার সকালে মাহি আইনের প্রতি শ্রদ্ধা জানাতে আদালতে উপস্থিত হয়ে জামিন নিতে দেশে ফেরেন। কিন্তু আদালতে পেঁৗছার আগে বিমানবন্দর থেকেই তাকে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেন। পরে তাকে দুপুর দেড়টার দিকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্টেট আদালত—৫—এ তুললে আদালতের বিচারক নিরাপত্তার স্বার্থে সি/ডব্লিওমূলে দ্রুততার সঙ্গে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক মো. ইকবাল হোসেন। এজন্য আমরা তখন তার জামিন আবেদন করার সময় পাইনি। পরে আদালতের সময়ের মধ্যে আমরা বিচারকের কাছে তার বিরুদ্ধে দুইটি মামলায় জামিনের জন্য আবেদন করি। আদালতে একজন নামী চলচ্চিত্র অভিনেত্রী এবং ৯ মাসের অন্ত:সত্বার বিষয়টি আদালতের বিচারকের সামনে উত্থাপন করলে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মাহির বিরুদ্ধে দায়ের করা দুইটি মামলায় জামিন আবেদন মঞ্জুর করেন। পরে বিকেলে তার জামিনের কাগজপত্র গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়।

গাজীপুর জেলা কারাগারের সুপার মো. আনোয়ারুল করিম জানান, তার জামিনের কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করে রাত সাড়ে সাতটার দিকে তাকে মুক্তি দেয়া হয়।

আসামী পক্ষের আইজীবীরা হলেন, মো. আনোয়ার সা’দাত সরকার, রিপন চন্দ্র সরকার, নবীজুল ইসলাম ও কামরুল হাসান। আর রাস্ট্র পক্ষে ছিলেন মহানগর আদালতের পুলিশের এসআই মো. ফয়েজ আমেদ শামীম।

এরআগে শুক্রবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে এবং মারধর, চাঁদা দাবি ও ভাংচুরের ঘটনায় বাসন থানায় তাদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়। দুই মামলায়ই মাহিকে জামিন দেন আদালত।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com