Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের মনিটরিং লিফলেট বিতরণ

রিপোর্টার / ১০০ বার
আপডেট বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধি:২৩ মার্চ-২০২৩,বৃহস্পতিবার।
আজ ২৩ মার্চ আসন্ন পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহ ও বাজার মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের উদ্যোগ হিসেবে জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদেরকে বাজার মনিটরিং এর দায়িত্ব বন্টন করে বিভিন্ন দলে ভাগ করে সদরের বিভিন্ন বাজারে প্রেরণ করা হয়। এসময় রমজান উপলক্ষে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়। ।
 পবিত্র মাহে রমজানের সুগভীর তাৎপর্য অন্তরে ধারণ করে হিংসা, বিদ্বেষ, লোভ ও ভোগবিলাস পরিহার করে সমাজে শান্তি ও ভ্রাতৃত্ব প্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, আত্মশুদ্ধির এ মাসে অনৈতিক উপায়ে অধিক মুনাফা অর্জনের পথ পরিহার করতে উদ্বুদ্ধকরণ, মজুতদারদের রমজান মাসের চাহিদা অনুযায়ী বিভিন্ন পণ্য সরবরাহ নিশ্চিতকরণ, পাইকারী ও খুচরা পণ্য বিক্রয়ের সাথে জড়িত ব্যবসায়ীগণ বাধ্যতামূলকভাবে মূল্য তালিকা প্রদর্শনকরণ, হোটেল/রেস্তোরাঁগুলোতে পঁচা, বাসি, ভেজাল খাদ্যদ্রব্য পরিবেশন ও বিক্রি করা থেকে বিরতকরণ, শাক সবজি, ফল, মাছসহ বিভিন্ন খাদ্যদ্রব্যে প্রিজারভেটিভ, ক্ষতিকর রং ও ফরমালিন ব্যবহার প্রতিরোধকরণে  আজ ২৩ মার্চ, ২০২৩ এ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, টাঙ্গাইল জসীম উদ্দীন হায়দার, পুলিশ সুপার,টাঙ্গাইল সরকার মোহাম্মদ কায়সার, মেয়র টাঙ্গাইল পৌরসভা এস. এম. সিরাজুল হক আলমগীর, সভাপতি প্রেসক্লাব, টাঙ্গাইল এডভোকেট জাফর আহমেদ সহ ব্যবসায়ী ঐক্যজোট, টাঙ্গাইল, বাজার কমিটি, টাঙ্গাইলের প্রতিনিধিসহ সকলকে নিয়ে সদরস্থ পার্কের বাজারে বাজার মনিটরিং করেন ও লিফলেট বিতরণ করেন। এসময় তিনি বাজারের সকল পণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে ও অতিরিক্ত মুনাফা লাভ করে জনজীবনকে দুর্বিষহ না করতে সকলকে আহবান জানান।
একই সাথে আসন্ন পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহ ও বাজার মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের উদ্যোগ হিসেবে জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদেরকে বাজার মনিটরিং এর দায়িত্ব বন্টন করে বিভিন্ন দলে ভাগ করে সদরের বিভিন্ন বাজারে প্রেরণ করা হয়। এসময় রমজান উপলক্ষে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com