Logo
ব্রেকিং :
রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩মাদক কারবারী গ্রেফতার 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রতিনিয়ত পত্রিকাটি মিথ্যা সংবাদ প্রকাশ করছে : বিপ্লব বড়ুয়া

রিপোর্টার / ২৩১ বার
আপডেট শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:৩১ মার্চ-২০২৩,শুক্রবার।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন,  জাতীয় নিবার্চন সামনে রেখে দেশি-বিদেশি ষড়যন্ত্র শুরু হয়েছে  ।

বিপ্লব বড়ুয়া বলেন, এ ধরনের ভুল এ কাগজটি (প্রথম আলো) প্রথম করেছে, তা কিন্তু নয়। দেশে যদি গণমাধ্যম মনিটরিংয়ে কোনো সংস্থা থাকতো, তাহলে একটি নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন করলে দেখা যেত কাগজটি প্রতিদিন, প্রতিবছর নির্লজ্জ ভাবে কত উদ্দেশ্যমূলক সংবাদ পরিবেশন করেছে । এ পত্রিকাটি  স্বাধীনতা দিবসের দিন মিথ্যা সংবাদ  প্রকাশ করে জাতিকে উসকে দিচ্ছে এবং  সরকারের বিরুদ্ধে  ষড়যন্ত্র করছে ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাজধানীর ধানমন্ডির রাসেল স্কয়ারে যুব মহিলা লীগ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কোনো কোনো মহল আগামী নির্বাচন, নির্বাচনকালীন সরকার ব্যবস্থা, গণতান্ত্রিক শাসন ব্যবস্থা ভণ্ডুল করে দেশে অনির্বাচিত, অসাংবিধানিক সরকার আনতে চায়। তারা এমন একটি পরিবেশ সৃষ্টি করতে চান। আমাদের আজকের অবস্থান হচ্ছে, এ ধরনের দূরভিসন্ধিমূলক, ষড়যন্ত্রমূলক তথ্য সন্ত্রাস করে যারা জাতিকে উসকে দিতে চান, তাদের বিরুদ্ধে।

তিনি বলেন, একটি বানোয়াট সংবাদ শিরোনাম সৃষ্টি করা নিছক অপরাধ বা ভুল হতে পারে না। আজকে জাতির জন্য দুর্ভাগ্য যে, তারা এমন একটি স্পর্শকাতর দিনে একটি সংবাদ করলেন, যেদিন আমাদের স্বাধীনতা দিবস। এ দিবস এমনি এমনি আসেনি। ৩০ লাখ মানুষ রক্ত দিয়েছে, দুই লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছেন, এক কোটি লোক ঘরবাড়ি ছাড়া হয়েছে। তিন কোটি মানুষ গৃহহীন হয়েছিল।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক ডাক ও তার  এবং তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, মোহাম্মদ এ আরাফাত, যুব মহিলা লীগের সভাপতি ডেইজী সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি প্রমুখ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com