Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নীলফামারী ও সৈয়দপুরে এশিয়ান  টিভির দশম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রিপোর্টার / ১৪৯ বার
আপডেট বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১৮ জানুয়ারি-২০২৩,বুধবার।
সারাদেশের মত নীলফামারী ও সৈয়দপুরে  বেসরকারী টেলিভিশন চ্যানেল ‘এশিয়ান টিভি’র দশম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। “দশ পেরিয়ে এগারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যে বেলা ১২ টায় নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিউনিসিপালিটি এসোসিয়েশন অফ বাংলাদেশ (ম্যাব) এর সভাপতি, নীলফামারী পৌর মেয়র ও নীলফামারী জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার মোহাম্মদ রায়হান।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা মটর শ্রমিক ইউনিয়ন সভাপতি দেওয়ান মজিবুদ্দৌলা জকি, জেলা রিপোর্টার্স ইউনিটি সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মো. আল আমিন,  সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মানিক ও বাংলার সময় ডোমার প্রতিনিধি সোনামনী কলি।
এশিয়ান টিভির নীলফামারী জেলা প্রতিনিধি মো. মাইনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের  মধ্যে আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক রাজু আহমেদ, শাহজাহান আলী মননসহ রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ। আলোচনা শেষে দশ পাউন্ড ওজনের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।
এদিকে সৈয়দপুর প্রেসক্লাবেও অনুরুপ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রতিনিধি ওবায়দুল ইসলাম মিয়া। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিন, সহ-সভাপতি প্রকৌশলী এ কে এম রাশেদুজ্জামান, সাধারণ সম্পাদক মহসিনুল হক, সৈয়দপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন, প্রেসক্লাব সভাপতি সাকির হেসেন বাদল। প্রেসক্লাব সদস্যরাসহ  সাংবাদিকবৃন্দ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com