Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনায় অভ্যন্তরীন বোরো সংগ্রহ অভিযান

রিপোর্টার / ৭২ বার
আপডেট বুধবার, ১৭ মে, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :১৭ মে-২০২৩,বুধবার।

নেত্রকোনা সদর উপজেলা খাদ্য গুদামে সোমবার অভ্যন্তরীন বোরো সংগ্রহ অভিযান উদ্ধোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে কর্মসূচীর উদ্ধোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা আক্তার, সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আকলিমা আক্তার, জেলা আ’লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজিবুল আলম হীরা, জেলা চালকল মালিক সমিতির সভাপতি এইচ আর খান পাঠান সাকি, সাবেক সভাপতি ফরিদ আহমেদ খান প্রমুখ।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বোরো সংগ্রহ উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, এ বছর জেলায় ধান ও চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা যথাক্রমে ১৫ হাজার ১৭৭ মে. টন ও ৬১ হাজার ২১৮ মে. টন। প্রতিকেজি ধান ৩০ টাকা ও প্রতিকেজি চাল ৪৪ টাকা কেজি দরে ক্রয় করা হচ্ছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com