Logo
ব্রেকিং :
টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের চেক বিতরন

রিপোর্টার / ৭৯ বার
আপডেট সোমবার, ৬ মার্চ, ২০২৩

চন্দন চক্রবর্তী,  স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :০৬ মার্চ-২০২৩,সোমবার।

নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ভূমি অধিগ্রহন সংক্রান্ত ক্ষতিগ্রস্থ ব্যাক্তিদের মধ্যে ক্ষতিপুরণের চেক বিতরন করা হয়েছে।
হয়রানিমুক্ত এবং শতভাগ স্বচ্ছপ্রক্রিয়ায় ক্ষতিগ্রস্থদের মাঝে ক্ষতিপুরণের চেক বিতরন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এ সময় জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তগন উপস্থিত ছিলেন।
ক্ষতিপুরণের চেক নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে থেকে বেড়িয়ে যাবার পথে সহায়তাপ্রাপ্তরা বলেন, অতীতে ক্ষতিপুরনের চেক পেতে অনেককেই বেগ পোহাতে হয়েছে বলে আমরা শুনেছি। কিন্তু বর্তমান জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ স্যার একজন শতভাগ ন্যায়পরায়ন এবং স্বচ্ছ মানুষ। জেলা প্রশাসকের মানবিকতায় আমরা আমাদের সঠিক হিসাব মত ক্ষতিপুরনের টাকা হাতে পেয়েছি। আমরা সকলেই ডিসি স্যারের জন্য দোয়া করি।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com