Logo
ব্রেকিং :
টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনায় সড়কের অবৈধ দখলদার অপসারনে জেলা প্রশাসনের অভিযান

রিপোর্টার / ৮৯ বার
আপডেট শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :০৬ জানুয়ারী-২০২৩,শুক্রবার।

নেত্রকোনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশের দিকনির্দেশনায় জেলা শহরের প্রধান সড়কের উভয় পাশের অবৈধ দখলদার অপসারন ও যত্রযত্র যানবাহন পার্কিংরোধে বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।
জেলা শহরের কাচারীরোড, মেছুরাবাজার এলাকায় সচেতনতামূলক প্রচারনা ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি মো. মেহেদী হাসান। অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক মো. মেহেদী হাসান সড়ক পরিবহন আইন-২০১৮ ও স্থানীয় সরকার (পৌরসভা) আইন-২০০৯ অনুয়ায়ী কয়েকজনকে অর্থদন্ডের আদেশ প্রদান করেন। ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন বিআরটিএ জেলা পরিদর্শক কেশব রঞ্জনসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।
পৌরবাসী এ অভিযানকে স্বাগত জানিয়ে জেলা প্রশাসনের নিকট শহরের প্রধান প্রধান সড়কের ফুটপাতসহ অবৈধ দখলকারীদের বিরুদ্ধে প্রতিদিন ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য জোর দাবী জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com