Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনা মডেল থানা পুলিশের সহায়তায় ময়ের কোল ফিরে পেল জমজ শিশু

রিপোর্টার / ১১৫ বার
আপডেট শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :২৪ মার্চ-২০২৩,শুক্রবার।

নেত্রকোনা পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদের দিকনির্দেশনায় মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদের তত্বাবধানে মডেল থানার এস.আই হাসিবুল হাসান সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ১০ মাস বয়সী জমজ শিশু মোহাম্মদ পারভেজ তোহা এবং মোহাম্মদ পারভেজ মোদাচ্ছেরকে তাদের মায়ের কোলে ফিরিয়ে দিয়েছেন।
জানা গেছে, নেত্রকোনা জেলা শহরের মইনপুর গ্রামের সৈয়দ ইসহাক মিয়ার কন্যা মৌসুমী আক্তারের মো. ফারুক মিয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় । বিয়ের পর তাদের ঘরে জমজ সন্তান জন্ম গ্রহন করে। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতকলোভী ফারুক মিয়া মৌসুমীকে টাকার জন্য চাপ দেয় এবং মারধর করতো। গত ১৫ মার্চ মৌসুমী তার পিতা-মাতার কাছে মারধরের বর্ননা দিয়ে টাকা যোগাড় করে দিতে বললে অসহায় পিতা টাকা সংগ্রহ করতে ব্যর্থ হন। এতে ক্ষিপ্ত হয়ে ফারুক মিয়া মৌসুমীকে মারধর করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দিয়ে জমজ শিশুদের তার নিজের কাছে রেখে দেন এবং মৌসুমীকে যৌতুকের টাকা ছাড়া বাড়ি ফিরতে নিষেধ করেন। অসহায় গৃহবধু মৌসুমী ওইদিন রাতেই মডেল থানায় পাষন্ড স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। মডেল থানা পুলিশ বৃহস্পতিবার গভীর রাতে মো. ফারুক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে জমজ শিশুদের উদ্ধার করে মৌসুমীর কোলে ফিরিয়ে দিয়েছেন।
মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, যৌতুকের জন্য গৃহবধৃকে মারধর করে ১০ মাস বয়সী জমজ শিশুদের আটকে রাখার বিষয়টি খুবই বেদনাদায়ক। পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ স্যারের দিকনির্দেশনায় জমজ শিশুদের দ্রæত সময়ের মধ্যে অভিযান চালিয়ে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয়া সম্ভব হয়েছে। যৌতুকের বিরুদ্ধে সামাজিকভাবে আমাদের সচেতনতা বৃদ্ধি করতে হবে।

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com