Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

রিপোর্টার / ১২০ বার
আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি:৩০ জুন-২০২২,বৃহস্পতিবার।
নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে একজন নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছে। হতাহতরা সবাই আপন চাচাতো ভাই। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দীর্ঘদিন সংঘাত চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে সাহাদত সর্দার গ্রæপের লোকজন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের ওপর হামলা চালায়। এতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কামরুল শেখ নিহত হন। একই সঙ্গে জাকির শেখ (৫৫) ও মানসুর শেখকে (৩৮) কুপিয়ে পা বিচ্ছিন্ন করা হয়েছে। আহতদের উদ্বার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমুল রহমান, কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত সবুর শেখে, মনছুর শেখ, মঞ্জুর শেখ, ইমরুল শেখ ও জাফর শেখকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত কামরুল শেখ স্থানীয় চাচুড়ী বাজারের একজন জুতা ব্যবসায়ী ছিলেন।

কালিয়া থানার ওসি শেখ তাসলিম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com