Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গুলিবিদ্ধ

রিপোর্টার / ১৯৭ বার
আপডেট বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক: ৩ নভেম্বর- ২০২২ ,বৃহস্পতিবার।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গুলিতে আহত হয়েছেন । বৃহস্পতিবার (৩ নভেম্বর) দেশটির পূর্বাঞ্চলে একটি লংমার্চে নেতৃত্ব দেওয়ার সময় তার গাড়িবহরে গুলির ঘটনা ঘটে। এসময় ইমরানের পায়ে গুলি লাগে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছে বিভিন্ন সংবাদমাধ্যম।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজের খবরে বলা হয়েছে, ইসলামাবাদ অভিমুখে পিটিআই’র লংমার্চের সপ্তম দিনে গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানো হয়। হামলায় তিনি ছাড়া আরও চার থেকে পাঁচজন পিটিআই নেতা আহত হয়েছেন, তাদের মধ্যে ফয়সাল জাভেদ অন্যতম।

পিটিআই নেতা হাম্মাদ আজহার জানিয়েছেন, দলের সদস্য আহমদ চাত্থার শরীরে দুটি গুলি লেগেছে। তবে তিনি বিপদমুক্ত।

পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। গুলিবিদ্ধ সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

হামলার পর পিটিআই নেতা শাহবাজ গিল বলেছেন, ইমরান খান আমাদের লাল রেখা (রেড লাইন) এবং সেই লাল রেখা অতিক্রমের চেষ্টা করা হয়েছে। তিনি আরও বলেছেন, ইমরান খান শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়বেন।

পিটিআই’র লংমার্চে গুলির ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। এ ঘটনায় পুলিশের মহাপরিদর্শক এবং পাঞ্জাবের মুখ্য সচিবের কাছ থেকে অবিলম্বে রিপোর্ট চাওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহকে নির্দেশ দিয়েছেন তিনি। শাহবাজ বলেছেন, নিরাপত্তা ও তদন্তের বিষয়ে পাঞ্জাব সরকারকে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা করবে কেন্দ্রীয় সরকার।

পাকিস্তানের প্রেসিডেন্ট আরিছ আলভি জানিয়েছেন, ইমরান খান আহত হলেও নিরাপদে রয়েছেন। তিনি বলেছেন, সাহসী ইমরান খানের ওপর জঘন্য হত্যাচেষ্টা। আমি আল্লাহর কাছে শুকরিয়া জানাই, তিনি নিরাপদে রয়েছেন। কিন্তু পায়ে কয়েকটি গুলি লেগে তিনি আহত হয়েছেন। আশা করি (জখম) গুরুতর নয়। এই হামলা মর্মান্তিক, উদ্বেগজনক, কলঙ্কজনক, প্রতারণামূলক ও কাপুরুষোচিত। আল্লাহ তাকে এবং আহত সবাইকে সুস্থতা দান করুন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com