Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

রিপোর্টার / ১৫৯ বার
আপডেট সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: ৩০ জানুয়ারি-২০২৩,সোমবার।

অদ্য ৩০ জানুয়ারি ২০২৩ খ্রিঃ মানিকগঞ্জ টেনিস গ্রাউন্ডে মানিকগঞ্জ টেনিস ক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।ফাইনাল খেলায় জাহাঙ্গীর ও পিন্টু জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পুলিশ সুপার গোলাম আজাদ খান ও সেলিম জুটি।

উক্ত  খেলায়   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। উক্ত খেলায়  সভপতিত্ব  করেন,মানিকগঞ্জের পুলিশ সুপার  ও  মানিকগঞ্জ টেনিস ক্লাবের সভাপতি  মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আওয়ামীলীগের  সভাপতি  বীব মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ জেলা জজ কোর্টের বিজ্ঞ পিপি  ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা এ্যাড.  আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভা মেয়র  মোঃ রমজান আলী, মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জ ইমতিয়াজ মাহবুব , মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বাবু সুদেব সাহা  প্রমূখ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com