Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপি হচ্ছে শীতের পাখি  -সৈয়দপুরে ড. হাছান মাহমুদ

রিপোর্টার / ২০৮ বার
আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী)  প্রতিনিধি:১৫ জানুয়ারি-২০২৩,রবিবার।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন বিএনপি হচ্ছে শীতের পাখি। শীত আসলে  অতিথি পাখিরা যেমন এদেশে এসে মাছ খেয়ে, ধান খেয়ে মোটা হয়ে চলে যায়। তেমনি বিএনপির নেতাকর্মীদেরও শুধু ভোটের সময়ই দেখা যায়। সারা বছর তাদের দেখা যায় না। তারা মানুষের জন্য নয়, শুধু নিজেদের জন্য রাজনীতি করে।
তিনি রবিবার (১৫ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সৈয়দপুরসহ রংপুর অঞ্চলের ১৪ বছর আগের চেহারা দেখেন, আর আজকের চেহারা দেখেন। অনেক পরিবর্তন হয়েছে। অনেক উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। অন্যদিকে বিএনপি ক্ষমতায় গেলেই লুটেপুটে খায়।
মন্ত্রী বলেন, বিএনপি আওয়ামীলীগের বিরুদ্ধে তথা সরকারের বিরুদ্ধে দেশে বিদেশে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তারা যতই ষড়যন্ত্র করুক না সাংবিধানিক নিয়মে সময়মতই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সে নির্বাচনে তারা নৌকার বিজয় ঠেকাতে পারবে না।
নীলফামারী জেলা আওয়ামী লীগের সহযোগিতায় স্থানীয় রেলওয়ে অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।
এ সময় অন্যান্যদের মধ্যে রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে  স্থানীয় সড়ক ও জনপথের রেস্টহাউসে রংপুর বিভাগের ৯ টি সাংগঠনিক জেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভায় অংশ নেন তিনি।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com